• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

টলিউডে নাম্বার ওয়ান নায়িকা নেই (ভিডিও)


নিউজ ডেস্ক অক্টোবর ১৪, ২০১৭, ০১:১২ পিএম
টলিউডে নাম্বার ওয়ান নায়িকা নেই (ভিডিও)

ঢাকা: সত্যিই তো রুপোর চামচ মুখে দিয়ে জন্মাননি তিনি! টলিউডে যেটুকু জমি পেয়েছেন, পুরোটাই দখল করেছেন নিজের প্রতিভা আর বুদ্ধির জোরে! কেউই  হাতে-কলমে শিখিয়ে দেননি। নানা দিক থেকে দুঃখ পেয়েছেন, তবু সামলে নিয়েছেন নিজের গুণেই।

তাই যখন যা বলেন, যা করেন, পুরোটাই মাথা উঁচু করে। পুরনো কথা ভুলে নতুনের দিকে এগিয়ে যান। টলিউডের নায়িকা পায়েল সরকারের সঙ্গে দেখা হল এক অভিনব কেক-মেকিং ফেস্টিভ্যালে। প্রিন্সটন ক্লাবে।

চারিদিকে অবিশ্বাস্য সব কেক পেস্ট্রির সমাহার। প্রশ্ন ছিল, আপনার কেরিয়ারকে কি কেকওয়াক বলা চলে? ঠোঁটে খেলে গেল হাসির ঝলক। উত্তরে বললেন, ‘যেকোনও কিছু পাওয়ার জন্য কষ্ট করতে হয়।’

মিমি, শুভশ্রী, প্রিয়াঙ্কা, সোহিনী। আপনার মতে কে এগিয়ে নায়িকার দৌড়ে? এখনই তো জোর প্রতিদ্বন্দ্বিতা চলছে মিমি আর শুভশ্রীর মধ্যে। ‘দেখুন, প্রতি শুক্রবার ভিকট্রি স্ট্যান্ড টা বদলায়। শুক্রবারের সাফল্যই নির্ধারণ করে কে নাম্বার ওয়ান। সেই সুচিত্রা সেনের সময়ের স্বর্ণযুগ আর নেই!’

বলেন কি, এতটাই কম্পিটিশন! উত্তরে যা বললেন, তাতে বোঝা গেল, নায়িকাদের জীবন সত্যিই কঠিন। এখন আরও কঠিনতর হয়ে উঠছে। যেটা হয়ত বাইরে থেকে দেখতে লাগে কেকের মতো নরম, সুন্দর। মনোহারিণী।

জেনে নিন পায়েল সরকার কেন বললেন যে, কোনো নায়িকাই নাম্বার ওয়ান নয়! দেখুন ভিডিও-


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!