• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ড্যাফোডিল ইউনিভার্সিটিতে নবীন বিতার্কিকদের বরণ


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৯, ২০১৭, ০৬:২৩ পিএম
ড্যাফোডিল ইউনিভার্সিটিতে নবীন বিতার্কিকদের বরণ

ঢাকা: ‘একটি চলচ্চিত্র বিষয়ক বিতর্ক ও বিতার্কিক নবীন বরণ’ শিরোনামে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) ডিবেটিং ক্লাবের উদ্যোগে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে ওই বিতর্কের আয়োজন করা হয় বলে জানিয়েছেন ডিআইইউ’র উর্ধ্বতন সহকারি পরিচালক (জনসংযোগ) আনোয়ার হাবিব কাজল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত গীতিকার মোহাম্মদ রফিকুজ্জ আমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাট্য ও মিডিয়া ব্যক্তিত্ব আফজাল হোসেন। 

ডিআইইউ ডিবেট ক্লাবের মডারেটর ড. ফারহানা হেলাল মেহতাবের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের প্রধান সেলিম আহমেদ, আইন বিভাগের শিক্ষক খন্দকার দিদারুস সালাম, কুইজ মাস্টার ও মিডিয়া ব্যক্তিত্ব ফেরদৌস বাপ্পী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন বিতার্কিক ফাহমিদা মাহাবুব ও ডিআইইউ ডিবেট ক্লাবের সাবেক সহ-সভাপতি মাহামুদুল হাসান নাইম। 

চলচ্চিত্র শিল্পের উপর বিতর্ক করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক বিতার্কিক অনিন্দ রহমান, আশিকুর রহমান অপু, ওমর ফারুক ফাহিম, জিহাদ আল মেহেদী ও ডিআইইউ’র বিতার্কিক রাশেদ রাতুল ও আল মুকিতুল বারী।  

অনুষ্ঠানে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন নাট্য ও মিডিয়া ব্যক্তিত্ব, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণ। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিপুল সংখ্যক বিতার্কিক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।  

সোনালীনিউজ/ঢাকা/এআই/আতা

Wordbridge School
Link copied!