• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তরুণীর মামলায় ক্রিকেটার সানি গ্রেপ্তার


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২২, ২০১৭, ১১:১৫ এএম
তরুণীর মামলায় ক্রিকেটার সানি গ্রেপ্তার

ঢাকা : বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার (২২ জানুয়ারি) ভোরে নিজ বাড়ি সাভারের আমিন বাজার থেকে তাকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

মোহাম্মদপুর থানার ওসি মো. মীর জামালউদ্দিন বলেন, সুলতানা নামে এক নারীর দায়ের করা তথ্য-প্রযুক্তি আইনের মামলায় আরাফাত সানিকে গ্রেপ্তার করা হয়েছে। ওই তরুণী গত কয়েকদিন আগে মামলাটি করেন। আজই তাকে আদালতে পাঠানো হবে।

ওসি জানান, সানি দীর্ঘদিন ধরে ওই তরুণীর নোংরা ছবি প্রকাশের ভয়ভীতি দেখিয়ে আসছিলেন বলে অভিযোগ এসেছে। অবশ্য গ্রেপ্তারের পর থানায় জিজ্ঞাসাবাদে সানি বিষয়টি স্বীকার করে কোনো তথ্য দিয়েছেন কিনা এ বিষয়ে কিছু জানাতে চাননি এ পুলিশ কর্মকর্তা।

এ বিষয়ে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, বিষয়টি আমি শুনেছি। সানির প্রথম স্ত্রী অন্যত্র বিয়ে করেছেন। সানি তার প্রাক্তন স্ত্রীর কিছু ছবি নতুন করে ফেসবুকে আপলোড করায় মামলা হয়েছে। যতটুকু শুনেছি এমনই ঘটনা।

বোর্ড সানির পাশে থাকবে কিনা জানতে চাইলে তিনি বলেছেন, এটা ওর একান্ত ব্যক্তিগত ব্যাপার। আগে আমাদের পুরো ঘটনা জানতে হবে। এরপর সিদ্ধান্ত নিতে পারবো। সানির পাশে আমার থাকবো কিনা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!