• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তাসকিন-রুবেলদের নিয়ে সতর্ক উইলিয়ামসন


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১১, ২০১৭, ০৩:১৮ পিএম
তাসকিন-রুবেলদের নিয়ে সতর্ক উইলিয়ামসন

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন কেন উইলিয়ামসন। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশের পর এবার টেস্ট সিরিজেও নিজেদের আধিপত্য বজায় রাখতে চায় কিউই অধিনায়ক। তবে টেস্ট সিরিজ খুব যে সহজ হবে না সেটাও মানছেন উইলিয়ামসন। টাইগার পেসারদের নিয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

ওয়ানডে সিরিজে বাংলাদেশের তরুন ব্যাটসম্যানদের প্রতিভার ঝলক নজরে এসেছে উইলিয়ামসনের। তবে নিজেদের কন্ডিশনে নিউজিল্যান্ডকে এগিয়ে রাখছেন তিনি। উইলিয়ামসন বললেন, ‘আমি মনে করি, ওদের কয়েকজন প্রতিভাবান পেসার রয়েছে। ওয়াডেতে সেটা তারা দেখিয়েছেও। ওরা ভালো গতিতে বল করে। আমাদের কন্ডিশনে খেলার কিছুটা ঘাটতি আছে।’ এছাড়া নিউজিল্যান্ডের কন্ডিশনে সাকিব, ইমরুল ও রিয়াদের সেঞ্চুরি করার রেকর্ড আছে।

বাংলাদেশে তরুন ক্রিকেটাররা ভবিষ্যতে দারুন খেলোয়াড়ে পরিণত হবে বলে বিশ্বাস করেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনি বলেছেন, ‘আমি নিশ্চিত, ওরা বাংলাদেশ দলে অনেক দিন খেলবে। সারা বিশ্বে খেলে ওরা যে অভিজ্ঞতা অর্জন করবে সেটা ওদের আরও ভালো খেলোয়াড়ে পরিণত করবে। এই ধরনের প্রতিভা থাকার কথা আমি জানি, এখানে বড় হুমকি থাকবে। ওরা ভালো একটি দল, আমাদের নিজেদের সেরা ক্রিকেট খেলতে হবে।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!