• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিজের মৃত্যুর খবরেও হেসে উঠলেন মিস্টার বিন!


বিনোদন ডেস্ক মার্চ ২২, ২০১৭, ০১:৫২ পিএম
নিজের মৃত্যুর খবরেও হেসে উঠলেন মিস্টার বিন!

ঢাকা: গেল বছরে একটি ওয়েবসাইটে প্রথম প্রকাশ হয় যে, মারা গেছেন হলিউডের সুপারস্টার অভিনেতা আর্নল্ড শোয়ের্জনেগার। এমন খবরের পর শোকবার্তায় থমকে যায় গোটা বিশ্ব। কিন্তু পরক্ষণেই জানা যায় ওই সংবাদটি পুরোটাই একটা গুজব! ঠিক একই ঘটনার শিকার এবার বিখ্যাত কমেডি অভিনেতা মিস্টার বিন!   

গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন বিখ্যাত অভিনেতা মিস্টার বিন খ্যাত ব্রিটিশ অভিনেতা রোয়ান অ্যাটকিনসন! এমন খবরের পর পরই বিশ্বের সংবাদ মাধ্যমে দ্রুতই খবর চলে আসে। বিশ্বের সব সংবাদ মাধ্যমে খবরটি বিশেষ গুরুত্বসহ প্রচারও হয়। কিন্তু তারপরেই জানা যায়, এটাও ছিল মূলত শোয়ের্জনেগারের মতো একটি ফেইক নিউজ!  

মূলত গত ১৮ মার্চ একটি ভুয়া টুইটার অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয় মিস্টার বিনের মৃত্যুর খবরটি। যেখানে বলা হয়, ‘ব্রেকিং নিউজ। ৫৮ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন মিস্টার বিন। ’ প্রায় তিন লাখ শেয়ার হওয়ার পর জানা যায়, খবরটি সম্পূর্ণ ভুল। 

মিস্টার বিন নামে সুপিরিচিতি পাওয়া অভিনেতা রোয়ানের বয়স এখন ৬২। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। নিজের মৃত্যুর খবরে টুইটারে তিনিও একটি স্মাইলি দিয়েছেন। তবে মৃত্যুর খবর মোটেও এটাই প্রথম নয়, এর আগেও ২০১৬ সালে তার মৃত্যুর খবর ছড়িয়ে যায় চারদিকে। তখনও তিনি নিজের মৃত্যুর খবরটি এভাবে হেসে উড়িয়ে দিয়েছিলেন। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!