• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পরী-জায়েদের ‘অন্তর জ্বালা’য় মান্না


বিনোদন প্রতিবেদক মার্চ ২১, ২০১৭, ০৬:৪২ পিএম
পরী-জায়েদের ‘অন্তর জ্বালা’য় মান্না

ঢাকা: গেল বছরের ডিসেম্বরেই মুক্তি পাওয়ার কথা ছিল দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ও জায়েদ খান অভিনীত মালেক আফসারীর সিনেমা ‘অন্তরজ্বালা’। কিন্তু সে সময়টাকে সিনেমা মুক্তির জন্য উপযুক্ত না মনে করায় সম্প্রতি সিনেমাটি মুক্তির লক্ষ্যে জমা দিয়েছিলেন সেন্সর বোর্ডে! 

বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে দেশের প্রখ্যাত নির্মাতা মালেক আফসারি পরিচালিত ‘অন্তর জ্বালা’। গেল রোববারে সেন্সরের ছাড়পত্র পেয়েছে ছবিটি। ইতিমধ্যে সিনেমার বিশালাকার পোস্টারটি এফডিসিতে ঠাঁই পাচ্ছে। শিগগির এবার সিনেমাটি দেশব্যাপী মুক্তির কথা ভাবছেন নির্মাতা!

তবে ‘অন্তর জ্বালা’ সিনেমার প্রধান আকর্ষণ মূলত ছবির গল্প! কারণ এই ছবিতে স্বশরীরে বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা মান্না না থাকলেও ছবিটি যে তাকে কেন্দ্র করেই!

হ্যাঁ। জায়েদ খান ও পরীমনি অভিনীত ‘অন্তর জ্বালা’ সিনেমাটিতে চিত্রনায়ক হিসেবেই থাকবেন মান্না! এমনকি নির্মাতাও এই ছবিটিকে মান্নার জন্যে বিশেষ ভাবছেন! এ বিষয়ে নির্মাতা আগেই জানিয়েছিলেন, আমার এই সিনেমাটি একটু আলাদা। আলাদা এই কারনে বলবো কারণ এই ছবিতে আমি আমার গল্পের নায়ককে দেখাবো আমাদের সকলের প্রিয় নায়ক মান্নার চরম ভক্ত হিসেবে এবং এই ভক্ত মান্নার এমন কোনো সিনেমা নেই যে দেখে না, একটা সময় সে তার গ্রামে চোর হিসেবে স্বীকৃত হয়। 

‘অন্তর জ্বালা’ সিনেমাটিকে একেবারে মৌলিক গল্পের দাবি করে নির্মাতা আরো বলেন, সিনেমাটি আমার দেখা বাস্তব একটা কাহিনি নিয়ে তৈরী করছি। পিরোজপুরে ঘটে যাওয়া এক ঘটনার উপর ভিত্তি করেই মূলত নির্মাণ করা হচ্ছে ছবিটি। আমার এই সিনেমার গল্প সম্পূর্ণ মৌলিক।

নাসির উদ্দিন প্রযোজিত ও জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’য় আরো অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি ও বড়দা মিঠু।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!