• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পানিতে ডুবে দুই সহোদরসহ চারজনের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক মে ২৬, ২০১৭, ০৮:২৮ পিএম
পানিতে ডুবে দুই সহোদরসহ চারজনের মৃত্যু

কেরানীগঞ্জ: নদীতে ডুবে দুই সহোদরসহ তিন খালাতো ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ মে) দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জের আইন্তা এলাকায় বুড়িগঙ্গার শাখা নদীতে এ দুঘটনা ঘটে। এছাড়া বৃহস্পতিবার (২৫ মে) জুনায়েত হোসেন নামের আড়াই বছরের এক শিশু বুড়িগঙ্গা নদীতে ডুবে মারা গেছে।

নিহতরা হলো-  দক্ষিণ কেরানীগঞ্জের নোয়াদ্দা এলাকার মনির হোসেনের দুই ছেলে মোহাম্মদ ইব্রাহিম (২১) ও মোহাম্মদ হোসেন (১৪) এবং তাদের খালাতো ভাই রাজধানীর শনির আখড়া এলাকার গফুর চৌকিদার বাড়ির আবদুস ছালামের ছেলে দনিয়া কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মো. হৃদয় (১৮)।

এছাড়া বৃহস্পতিবার (২৫ মে) রাত ১০টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের দোলেশ্বর এলাকায় জুনায়েত হোসেন নামের আড়াই বছরের এক শিশু বুড়িগঙ্গা নদীতে ডুবে মারা গেছে।

ইব্রাহিম ও হোসেনের বাবা মনির হোসেন বলেন, বৃহস্পতিবার (২৫ মে) তাঁদের বাড়িতে গায়েহলুদের অনুষ্ঠান ছিল। এ উপলক্ষে তাদের বাড়িতে আত্মীয়স্বজন আসে। শুক্রবার (২৬ মে) দুপুর ১২টার দিকে হৃদয়, মোহাম্মদ ইব্রাহিম ও মোহাম্মদ হোসেনসহ কয়েকজন বাড়ির পাশে বুড়িগঙ্গার শাখা নদীতে গোসল করতে যান।

তিনি আরো বলেন, দুপুর ১টার দিকে খবর আসে তাঁরা পানিতে তলিয়ে গেছে। পরে এলাকাবাসী হৃদয়কে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এছাড়া ডুবে যাওয়ার প্রায় এক ঘণ্টা পর ইব্রাহিম ও হোসেনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

হৃদয়ের খালা জামিলা খাতুন বলেন, দুই ভাই বোনরে মধ্যে হৃদয় সবার বড়। সে দনিয়া কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।

অপরদিকে দোলেশ্বর এলাকার ভাড়াটিয়া শাহিন শেখ বলেন, বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় আমার আড়াই বছরের ছেলে জুনায়েত হোসেন বাড়ির বাইরে গিয়ে নিখোঁজ হয়। পরে রাত ১০টার দিকে স্থানীয়রা খবর দেয় জুনায়েতের মৃতদেহ পানিতে ভাসছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু জুনায়েত ও দুই সহোদরের মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে এবং হৃদয়ের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!