• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পুলিশের বাধায় বন্ধ জাজের ‘প্রেম আমার-২’র শুটিং


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৫, ২০১৮, ০৩:৪১ পিএম
পুলিশের বাধায় বন্ধ জাজের ‘প্রেম আমার-২’র শুটিং

পূজা চেরী ও কলকাতার অদ্রিত, জাজের লোগ

ঢাকা: পুলিশের বাধা মুখে সিলেটে বন্ধ হল জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত যৌথ প্রযোজনার সিনেমা ‘প্রেম আমার-২’ এর শুটিং। সিনেমাটি পরিচালনা করছেন কলকাতার পরিচালক বিদুলা ভট্টাচার্য। শুটিংয়ের ছাড়পত্র না থাকার অভিযোগে শুক্রবার দুপুরে শুটিং বন্ধ করে দিয়েছে পুলিশ। 

কলকাতার প্রযোজক রাজ চক্রবর্তী ও বাংলাদেশি প্রযেজোনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযেজোনায় নির্মিত এই ছবির শুটিং চলছিল সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে। এতে ছবির নায়ক কলকাতার অদ্রিত ও নায়িকা বাংলাদেশের পূজা চেরীও অংশ নেন।

চলচ্চিত্রটির সাথে সংশ্লিস্ট একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, কলেজ ও পুলিশ প্রশাসনের অনুমতি নিয়েই শুটিং শুরু হয়। সকাল থেকে শুটিং চললেও দুপুরের দিকে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতারা এতে বাধা দেন। দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শুটিং বন্ধ করে দেয়।
নিউজ লেখা পর্যন্ত এখনো শুটিং বন্ধ রয়েছে।

এ ব্যাপারে নগরীর শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন শুক্রবার রাত ১২টায় বলেন, ‘প্রেম আমার- ২’ ছবির ভারতীয় কলাকুশলীদের বাংলাদেশে কাজ করার ছাড়পত্র নেই।তা এলসি ইস্যু করেননি। তাই শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। প্রয়োজনীয় ছাড়পত্র নিয়ে আসতে বলা হয়েছে তাদের।

শুটিং বন্ধ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন সোনালীনিউজকে দুপুরে বলেন, ‘তথ্য মন্ত্রনালয় অনুমতি নিয়েই আমরা শুটিং শুরু করেছি। এর বৈধ কাগজ-পত্র রয়েছে। আমদেরকে কারো নির্দেশে হয়রানি করা হচ্ছে। এভাবে চললে আমরা জাজ বন্ধকরে দেওয়া ছাড়া  আর উপায় থাকবে না।’

২০০৯ সালে কলকাতায় মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর ছবি ‘প্রেম আমার’।পশ্চিমবঙ্গের সোহম-পায়েল সরকার মূলত এ ছবিটি দিয়েই নায়ক-নায়িকা হিসেবে টলিউডে থিতু হন।বাংলাদেশেও বেশ জনপ্রিয়তা পায় এটি।এখন ছবিটির সিকুয়েল নির্মাণ করা হচ্ছে। আর এতে অভিনয় করছেন বাংলাদেশের পূজা চেরী ও কলকাতার অদ্রিত। তবে এটি প্রযোজনা করছেন পরিচালক রাজ চক্রবর্তী নিজেই। তার তত্ত্বাবধানে এটি পরিচালনা করছেন বিদুলা ভট্টাচার্য।

গত ও চলতি বছর ছবিটির প্রায় ৫০ শতাংশ কাজ হয়েছিল। বাকি দৃশ্যধারণের জন্য পরিচালক-প্রযোজক শুটিং ইউনিট নিয়ে এখন সিলেটে অবস্থান করছেন। যৌথ প্রযোজনায় নির্মিতব্য এই ছবিটির প্রযোজনায় থাকছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনস।
 
সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!