• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন ছাত্রলীগের নেতারা


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১, ২০১৮, ১০:৪৫ পিএম
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন ছাত্রলীগের নেতারা

ঢাকা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে কৃতজ্ঞতা জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি হিসেবে রেজানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

বুধবার (০১ আগস্ট) দুপুরে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে ছাত্রলীগের সাংগঠনিক নেতা ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে তারা দেখা করেন। এ সময় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় কমিটির দুই নেতার সঙ্গে আরও ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো. ইব্রাহিম ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় এবং ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জোবায়ের আহমেদ।

এর আগে সকালে ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির নেতারা ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে আওয়ামী লীগ সভাপতি ও ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী শেখ হাসিনার পক্ষে এই কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি জানান, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর অর্পিত ক্ষমতা বলে আগামী দুই বছরের জন্য এ কমিটি অনুমোদন করেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!