• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

প্রেমিকার সঙ্গে চ্যাটে প্রেমিকের আত্মহত্যা! ভিডিও ভাইরাল


আন্তর্জাতিক ডেস্ক  ডিসেম্বর ১০, ২০১৬, ০৯:৫৩ পিএম
প্রেমিকার সঙ্গে চ্যাটে প্রেমিকের আত্মহত্যা! ভিডিও ভাইরাল

ঢাকা: বিষণ্ণ গলায় প্রেমিক রমেশ তার প্রেমিকা নিত্যকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বললেন, ‘তোমাকে আর কোনো দিন বিরক্ত করব না আমি। আর এটাই তোমার জন্মদিনে আমার উপহার।’ এসময় চোখে মুখে উদ্বেগ ফুটে ওঠে নিত্যর। তার বুঝতে বাকি থাকে না নরেশ কঠিন কোনো সিদ্ধান্ত নিতে যাচ্ছে।

এরপরেই ঘটে যায় সেই ট্রাজেডি। নিজের ঘরের জানালা খুলে নিচে ঝাঁপ দেন নরেশ। স্কাইপির ক্যামেরা তখনও অন। আর ভিডিও কলের অন্য পারে বসে নরেশের ভালোবাসার মানুষ নিত্য। তিনি তখন পাগলের মতো ‘নরেশ নরেশ’ বলে চিৎকার দিয়ে ছোটাছুটি করছেন।

সংবাদমাধ্যম দাবি করেছে, জানালা থেকে ঝাঁপ দেয়ার পর নরেশের মৃত্যু হয়েছে। তেলুগুভাষী প্রবাসী ভারতীয় এই যুগলের মধ্যে ব্রেক আপের ফলেই নরেশ আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে জানানো হয়েছে।

এই ভিডিও প্রচার করেছে ম্যাঙ্গো নিউজ নামের একটি সংবাদ সংস্থা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক প্রেমিক-প্রেমিকা নিজেদের মধ্যে স্কাইপে ভিডিও চ্যাট করছেন। কিন্তু প্রেমালাপে তারা মত্ত নন। বরং ঠিক তার উল্টোটা। নরেশ নামের ছেলেটিকে নিত্য চক্রবর্তী নামের তরুণী দোষারোপ করে চলেছেন। বলছেন, ‘তুমি অত্যন্ত বিরক্তিকর, তোমার সঙ্গে আমি কোনো সম্পর্ক রাখতে চাই না।’

নরেশ কাতরভাবে বলছেন, ‘কিন্তু তুমি তো প্রতিশ্রুতি দিয়েছিলে, সারাজীবন আমার সঙ্গে থাকবে।’ নিত্য জবাবে জানাচ্ছেন, নরেশের কোনো অ্যাম্বিশান নেই। কাজেই ভালো হয়, যদি নরেশ তার জীবন থেকে একেবারে সরে যান। এই বলে নিত্য সাইন অফ করে দিচ্ছেন স্কাইপি থেকে।

কিন্তু নরেশ আবার ভিডিও কল করছেন নিত্যকে। নরেশ জানাচ্ছেন, নিত্যর অনুরোধ শুনে তিনি চিরকালের মতো সরে যাবেন নিত্যর জীবন থেকে। প্রথমটা নিত্য বুঝতে পারেননি, কী করতে চলেছেন নরেশ। কিন্তু পরে বিষণ্ণ গলায় রমেশ যখন নিত্যকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বললেন তোমাকে আর কোনো দিন বিরক্ত করব না- তখনই বিষয়টা পরিষ্কার হয় নিত্যর কাছে।

এই ভিডিওর সত্যতা অবশ্য সন্দেহের ঊর্ধ্বে নয়। অনেকেই দাবি করছেন, গোটা ব্যাপারটাই সাজানো। নরেশ নামের ওই যুবক আসলে তার এক তলার ঘরে বসে কথা বলছিলেন। ফলে সেই ঘরের জানলা থেকে নিচে ঝাঁপ দিয়ে তার মৃত্যু তো দুরের কথা, আহত হওয়ারও কোনো আশঙ্কা নাই। সোশ্যাল মিডিয়া অবশ্য এতসব বিচারের ধার ধারে না। ফেসবুক, টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

যদি সত্যিই নরেশের মৃত্যু হয়ে থাকে, তাহলে অনেকগুলো প্রশ্ন তৈরি হয়। ভালোবাসার জন্য মানুষ কী না করে! কথায় বলে প্রেম অন্ধ হয়, প্রেমে এক আশ্চর্য শক্তি আছে। প্রেম সময় বিশেষে আশীর্বাদ রূপে এসে যেমন বদলে দিতে পারে কোনো মানুষের জীবন, তেমনই কখনো কখনো অভিশাপের আকারে তা ছারখারও করে দিতে পারে কোনো মানুষকে। ভালোবাসার তেমনই এক বিধ্বংসী চেহারা দেখা গেল নরেশ-নিত্যর ভিডিওতে। সূত্র: এবেলা।

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!