• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফরমুলায় কাজ হবে না, শেখ হাসিনার অধীনেই নির্বাচন


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৩০, ২০১৭, ০৮:৩২ পিএম
ফরমুলায় কাজ হবে না, শেখ হাসিনার অধীনেই নির্বাচন

ফাইল ফটো

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কোনো ফরমুলায় কাজ হবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপির প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ফরমুলা দেয়া বাদ দিয়ে আগামী নির্বাচনে অংশ নেয়ার জন্য প্রস্তুতি নিন।

রোববার (৩০ এপ্রিল) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহীদ মিলন হলে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

নাসিম বলেন, আগামী নির্বাচন নিয়ে কেনো সংশয় নেই, যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা অধীনেই নির্বাচন হবে।

দলের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো কাজ বা বেফাস কথাবার্তা না বলতে নেতাকর্মীদের সতর্ক করে দেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ২০১৯ সালের নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে চিকিৎসক ও শিক্ষকসহ সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নাসিম বলেন, সবাইকে মনেরাখতে হবে, দেশের উন্নয়নের ধারাবাহিকতা সমুন্নত রাখতে হলে জনগণের ভোটে বিজয়ী হয়ে আবার আমাদের ক্ষমতায় আসতে হবে।

তিনি বলেন, নিজেদের মধ্যে কোনো কলহ-বিবাদ করা যাবে না, ডাক্তাররা যদি দলাদলি করি তাহলে কেমন হয়? আপনাদের কাজ জনগণকে সেবা দেয়া। কিন্তু ডাক্তাররা যদি সেবা বাদ দিয়ে দলাদলি করেন, তাহলে জনগণ সেবা বঞ্চিত হবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক এম ইকবাল আর্সলান ও মহাসচিব অধ্যাপক এম এ আজিজ।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ২০তম দিবসে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পতাকা উত্তোলন, বিশ্ববিদ্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বেলুন ও পায়রা উড়ানো হয়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!