• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বরখাস্ত হওয়া নিয়ে আমি ভয় পাইনা


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৭, ২০১৬, ১০:৫০ পিএম
বরখাস্ত হওয়া নিয়ে আমি ভয় পাইনা

রিয়াল মাদ্রিদ টানা চার ম্যাচ ড্র করায় জিনেদিন জিদানের উপর হয়তো চাপ তৈরি হতে শুরু করেছে। তবে বরখাস্ত হওয়া নিয়ে একদমই ভয় নেই স্পেনের সফলতম ক্লাবটির কোচের। তিনি জানেন, ক্যারিয়ারে কোনো না কোনো সময়ে তাকে এর মুখোমুখি হতে হবে।

গত জানুয়ারিতে রাফায়েল বেনিতেসকে বরখাস্ত করে জিদানকে কোচের দায়িত্ব দেয় রিয়াল। গত মৌসুমে রিয়ালকে তাদের ইতিহাসে চ্যাম্পিয়ন্স লিগে একাদশতম শিরোপা জেতান সাবেক এই ফরাসি তারকা। চলতি মৌসুমে অসাধারণ শুরু করা রিয়াল এসপানিওলের বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে লা লিগায় বার্সেলোনার গড়া টানা ১৬ ম্যাচ জয়ের রেকর্ড স্পর্শ করে। এর পর আর জয়ের মুখ দেখেনি জিদানের দল।

দলের সাম্প্রতিক এই পারফরম্যান্সের পরও নিজের ভবিষ্যৎ নিয়ে খুব একটা উদ্বিগ্ন নন জিদান। আমি বরখাস্ত হওয়া নিয়ে ভয় পাই না। যাই হোক, এটা হবে। আমি যা করি তা সম্পূর্ণভাবে উপভোগ করি। আমার অসাধারণ এক সুযোগ আছে, আমি যা করি তা নিয়ে খুশি। আমি আমার কাজ উপভোগ করি, যেটা সব সময় সহজ নয়। রিয়ালে নিজের শিষ্যদের নিয়ে খুশি জিদান।

“তবে আমি শিখতে আর এগিয়ে যেতে চাই। দারুণ এই খেলোয়াড়দের নিয়ে কাজ করে আমি প্রতিদিনই শিখছি। মাঠে যা কিছু করি আমি তার জন্য নিবেদিত। ম্যাচগুলোর চেয়ে আমার কাছে বেশি মজার হচ্ছে সপ্তাহের অনুশীলন। আমার অসাধারণ একটি দল আছে, আমরা জিতি বা হারি তারা ভালো মানুষ। জিদানের বিশ্বাস, সমস্যা কাটিয়ে উঠার পথ শিগগিরই খুঁজে পাবেন তিনি।

গুরুত্বপূর্ণ হচ্ছে সমাধান খুঁজে বের করা এবং আমি সমাধান খুঁজে বের করব। এটা কোনো বিপর্যয় নয়, কিন্তু ছোট বিষয়ও নয়।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!