• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিএনপি সামরিক তন্ত্রের প্রত্যক্ষ সমর্থক


কুষ্টিয়া প্রতিনিধি নভেম্বর ৩, ২০১৭, ০২:৫২ পিএম
বিএনপি সামরিক তন্ত্রের প্রত্যক্ষ সমর্থক

কুষ্টিয়া: জাতীয় সমাজতান্ত্রীক দল জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সমগ্র জাতি যখন জাতীয় চার নেতার হত্যাকাণ্ডে বিনীত সোচ্চার তখন খালেদা জিয়া ও বিএনপি নিরব। এই নিরবতা আরেকবার প্রমাণ করলো বেগম খালেদা জিয়া ও বিএনপি হত্যা, খুন, অবৈধ ক্ষমতা দখল এবং সামরিক তন্ত্রের প্রত্যক্ষ সমর্থক।

শুক্রবার (৩ নভেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, জেনারেল জিয়াউর রহমান ছিলেন বঙ্গবন্ধু ও চার জাতীয় নেতার হত্যাকারীদের প্রধান রক্ষক। তারই ধারাবাহিকতায় খালেদা জিয়া ও বিএনপি ৭৫’র খুনী ও চার জাতীয় নেতার খুনীদের প্রধান রাজনৈতিক আশ্রয়দাতা।

জাসদ সভাপতি আরো বলেন, চার জাতীয় নেতার হত্যাকান্ডের নিন্দা না করা এবং নিরব থাকা প্রমান করে বিএনপির এবং খালেদা জিয়া রাজনীতির জন্য হুমকীস্বরুপ।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেরা জাসদেও সভাপতি আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি মিরপুর উপজেরার তালবাড়ীয়া ইউনিয়ন জাসদের উদ্যোগের দলটির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এরপর উপজেলার বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!