• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বিনাকর্তনে ছাড়পত্র পেল ‘ঢাকা অ্যাটাক’


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৬, ২০১৭, ০৭:২২ পিএম
বিনাকর্তনে ছাড়পত্র পেল ‘ঢাকা অ্যাটাক’

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার একটি দৃশ্যে আরিফিন শুভ ও মাহিয়া মাহি

ঢাকা: হাতে গোনা আর দশ দিন পরেই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বছরের বহুল প্রতীক্ষিত ও আলোচিত সিনেমা ‘ঢাকা অ্যাটাক’। সে লক্ষ্যে বহুদিন থেকেই চলছিল ছবিটির প্রচারণা। অথচ ছবিটি সেন্সরে জমা দেয়া হলো গত সপ্তাহে!

এক সপ্তাহের ব্যবধানেই ছবিটি সোমবার (২৫ সেপ্টেম্বর) কাটাছেঁড়া ছাড়াই পেল ছাড়পত্র! চলতি বছরে বাংলা চলচ্চিত্রে বহুল প্রতীক্ষিত ছবিগুলোর মধ্যে অন্যতম দীপংকর দিপন পরিচালিত আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’।

ছবিটি এরইমধ্যে দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। প্রচার প্রচারণায় নতুন নতুন কৌশল অবলম্বন করছে ‘ঢাকা অ্যাটাক’টিম। এরইমধ্যে বলিউড স্টাইলে ছবির টিজার, পোস্টার আর মোশন পোস্টারও রিলিজ দিলো তারা।

যা বাংলা সিনেমায় দেখা যায়নি। আর এবার বিনা কর্তনে ছাড়পত্র হাতে পেয়ে ছবিটি নিয়ে আরো ‘স্পিরিট’ বেড়ে গেল নির্মাতার। বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পাওয়ার খবরটি প্রচারমাধ্যমে নিশ্চিত করেছেন দীপংকর দিপন।

টেকনোলজির সর্বোচ্চ সহায়তা নিয়ে প্রচারে ভিন্নতা আনছে ‘ঢাকা অ্যাটাক’ টিম। যা বাংলাদেশের জন্য ইতিহাস তৈরি করবে বলে জানিয়েছেন নির্মাতা।

এ বিষয়ে ‘ঢাকা অ্যাটাক’ পেইজটি থেকে জানানো হয়, বদলে যাচ্ছে বাংলা সিনেমার দিগন্ত। যুক্ত হচ্ছে টেকনোলজির নানা অনুষঙ্গ। তাই এখন সবার আগ্রহের কেন্দ্রবিন্দু বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার মুভি ‘ঢাকা অ্যাটাক’। আর সাথে থাকুন আমাদের।

আপনারা সাথে থাকলে আরো অনেক অনেক ইতিহাস গড়বে ‘ঢাকা অ্যাটাক’।

৬ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’। বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। ছবিতে আরো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আলমগীর, হাসান ইমাম, এবিএম মুসা এবং কাজী নওশাবা আহমেদ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!