• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বেশি সুন্দরী হতে শরিরের হাড় ভেঙে যা করলেন তরুণী


নিউজ ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০১৭, ০২:৫৭ পিএম
বেশি সুন্দরী হতে শরিরের হাড় ভেঙে যা করলেন তরুণী

ঢাকা: পিক্সি ফক্স নামের এই নারী নিজেকে আরো আকর্ষণীয় করার লোভে মানবীয় আকার ছেড়ে একেবারে কার্টুন আকৃতির শরীর নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। ৫০০,০০০ পাউন্ডেরও বেশি অর্থ ব্যয় করে বারবি ডলের মতো ফিগার তৈরিতে বেশ কয়েকটি ভয়ঙ্কর সার্জারি করিয়েছেন তিনি।

সম্প্রতি কসমেটিক সার্জারির মাধ্যমে পাঁজরের ছয়টি হাড় অপসারণ করিয়েছেন। এখানেই শেষ নয় আরেকটি খুবই বিপদজনক সার্জারির মাধ্যমে চোখের রঙও পরিবর্তন করিয়েছেন। ইউরোপ এবং আমেরিকার কোথাও তিনি তার চোখের রঙ পরিবর্তন করাতে পারেনি। তাই তিনি শেষ পর্যন্ত ভারতে এসে সার্জারির মাধ্যমে চোখকে অপূর্ব সুন্দর রঙে রাঙিয়ে নেন।

নিজের বক্ষের আকৃতি বাড়িয়ে আরো বেশি আকর্ষণীয় মাপে দাঁড় করিয়েছেন, তিনি এখন সবচেয়ে চিকন কোমোরের অধিকারী নারী। পিক্সি ফক্সের কোমরের মাপ মাত্র ১৫ ইঞ্চি।

বাঁয়ে পিক্সি ফক্সের কসমেটিক সার্জারির পর, ডানে কসমেটিক সার্জারির আগে শরীরে এই অতিমাত্রা পরিবর্তন লাভের আসায় তিনি কোরিয়াতে গিয়েও সার্জারি করিয়েছেন। এই সব সার্জারিতে ভুলক্রমে যদি কনো নিখুঁত ভুল হয়ে যেত তাহলে হয়ত পিক্সি একেবারে অবস হয়ে যেতেন। এতসব ঝুঁকিপূর্ণ বিষয় মাথায় রেখেই তিনি এই সব বিপজ্জনক সার্জারিতে অংশগ্রহণ করেছেন।

পিক্সি ফক্সের ইচ্ছা তিনি পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারী হবেন। আর তাই কোনভাবেই নিজেকে আকর্ষণীয় করার লোভ থেকে পিছিয়ে আনতে পারেননি। তাই আসক্তির মত একের পর এক প্লাস্টিক সার্জারি করিয়েছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!