• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘ভাইজান এলো রে’ গানের শুটিংয়ে শাকিব-শ্রাবন্তী


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৮, ২০১৮, ০২:২৭ পিএম
‘ভাইজান এলো রে’ গানের শুটিংয়ে শাকিব-শ্রাবন্তী

ঢাকা : লন্ডনে শাকিব শ্রাবন্তীর ধুম ধারাক্কা ‘ভাইজান এলো রে’ গানের শুটিং চলছে। শুটিং সেটে শাকিব-শ্রাবন্তী। বাস্তব জীবন আর রুপালি পর্দায় শাকিবের নায়িকার কোনো অভাব নেই। সবাই এই সুদর্শন আর দক্ষ নায়কের নায়িকা হতে মুখিয়ে থাকেন। শুধু দেশে নয়, বিদেশেও একই চিত্র। কলকাতার শুভশ্রী, শ্রাবন্তী, পায়েল থেকে শুরু করে প্রায় সব নায়িকাই শাকিবের সঙ্গে জুটি বাঁধতে এক পায়ে দাঁড়িয়ে থাকেন। এসব নায়িকা ইতিমধ্যে এই শীর্ষ নায়কের সঙ্গে কাজও করেছেন।

সম্প্রতি ঢাকা সফরে এসে কলকাতার নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তও শাকিবের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘নবাব, শিকারিসহ শাকিব অভিনীত অনেক ছবি আমার দেখা হয়েছে। তুখোড় আর সুদর্শন অভিনেতা তিনি। বেশ ভদ্র আর অমায়িকও বটে। তার সঙ্গে আমি কাজ করতে চাই। শাকিব অবশ্য বাণিজ্যিক ছবিতে বেশি কাজ করেন। আমি চাই শাকিব খান যদি কোনো একটি অবট্রাক মুভিতে কাজ করেন তাহলে সেই ছবিতে অবশ্যই আমি নায়িকা হতে চাই।’ শাকিবকে নিয়ে দেশ-বিদেশে নায়িকাদের যখন এই অবস্থা তখন মুক্তিযুদ্ধের গল্প নিয়ে জাজ মাল্টিমিডিয়ার নির্মাণ করতে যাওয়া ছবিতে শাকিবের নায়িকা কে হচ্ছেন? এই প্রশ্ন এখন তার দর্শক ভক্তদের।

ছবিটি জাজ আর কলকাতার ভেঙ্কটেশ ফিল্মস যৌথভাবে নির্মাণ করবে। তাই এ ছবিতে শাকিবের নায়িকা কী এপার বাংলার নাকি ওপারের হবেন। এমন প্রশ্নে জাজের কর্ণধার আবদুল আজিজ বলেন, শাকিব দেশে ফিরলে বিষয়টি চূড়ান্ত হবে। ছবিতে শাকিব থাকবেন একজন কলেজ টিচার। তার মধ্যে থাকে দেশপ্রেম ও রাজনৈতিক সচেতনতা। বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিকও তিনি। আর এই মানসিকতা থেকে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন তিনি। তাকে সহায়তা করতে আসবেন এক নায়িকা। এখন অপেক্ষার পালা কে হবেন শাকিবের সেই নায়িকা। গল্প ভাবনা আবদুল আজিজের। ছবিটি পরিচালনা করবেন কলকাতার রাজ চক্রবর্তী।

আগের সব রেকর্ড ব্রেক করবে ভাইজান ছবি দিয়ে।এরই ফাঁকে দেখা গেলো তাদের একটি গানের শুটিংয়ের অংশ। যেখানে দেখা যায় আকর্ষণীয় পোশাক পরে লন্ডনের রাস্তায় ধামাকা স্টাইলে নাচের স্টেপ দিচ্ছেন শাকিব-শ্রাবন্তী। তবে গানের মাত্র একটি লাইনের শুটিং দেখা যায় ভিডিওতে। ‘জান জান বলে আমার জান নিয়েছে’ শীর্ষক সেই এক লাইনেই কাবু হয়েছেন দর্শকরা। এরই মধ্যে গানটি নিয়ে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে দর্শকমনে। ধারণা করা হচ্ছে, প্রকাশের পর গানটি দারুণ জনপ্রিয়তা পাবে।

কলকাতার জনপ্রিয় নির্মাতা জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করছেন দীপা খন্দকার, মনিরা মিঠুসহ আরও অনেক তারকা। ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!