• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভালোবাসার দিনে একমঞ্চে আইয়ুব বাচ্চু-অর্ক


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৮, ২০১৭, ০৫:০০ পিএম
ভালোবাসার দিনে একমঞ্চে আইয়ুব বাচ্চু-অর্ক

ঢাকা: দেশের ভেতরে একই মঞ্চে গাইবেন সুর ঝঙ্কার তুলবেন বাংলাদেশ ও ভারতের দুই জনপ্রিয় শিল্পী ও মিউজিশিয়ান আইয়ুব বাচ্চু এবং অর্ক মূখার্জী।  আসছে ভালোবাসা দিবসে দেশের ভেতর প্রথমবার এক মঞ্চে দেখা মিলবে তাদের। 

আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস। এইদিনে দর্শক শ্রোতাদের গানে গানে মন মাতাতে একই মঞ্চে গাইবেন ভারত ও বাংলাদেশের শিল্পীরা। এরমধ্যে বাংলাদেশ থেকে মঞ্চ কাঁপাবেন এলআরবি’র প্রধান আইয়ুব বাচ্চু, হৃদয় খান, ঐশিসহ জনপ্রিয় ও আন্ডারগ্রাউন্ডের কিছু ব্যান্ড দল। অন্যদিকে ভারত থেকে ভালোবাসার দিনে মঞ্চ মাতাতে আসছেন অর্ক মূখার্জী ও ইন্ডিয়ান আইডল খ্যাত তোরসা সরকার। 

বিশেষ লাইভ কনসার্টটির আয়োজন করেছে দেশের শীর্ষস্থানীয় ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠান ‘ইভেন্টেলস লিমিটেড’। ‘ফিজআপ ভ্যালেন্টাইন মিউজিক ব্যাশ ২০১৭’ নামের ইভেন্টে এমন তথ্যই জানা গেছে। ১৪ ফেব্রুয়ারি বিকেল তিনটা থেকে রাজধানীর বসুন্ধরায় ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। 

দর্শক-শ্রোতারা ‘ফিজআপ ভ্যালেন্টাইন মিউজিক ব্যাশ ২০১৭’ কনসার্টটি দেখতে অনলাইন ‘টিকেট চাই.কম’ থেকে টিকেট নিতে পারেন। বা ফোন করতে পারেন ০১৭০৭৩৮৬৯৬৪, ০১৯১৩৫৪২৭৫০ নম্বরগুলোতে।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!