• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ভিক্ষুকের বাড়িতে এমপির ইফতার!


ফেসবুক থেকে ডেস্ক জুন ১৬, ২০১৭, ০৯:২৯ পিএম
ভিক্ষুকের বাড়িতে এমপির ইফতার!

ঢাকা: বাংলাদেশের জাতীয় সংসদের কোনো সদস্য (এমপি) স্বেচ্ছায় কোনো ভিক্ষুকের বাড়িতে গিয়ে তার পেতে দেয়া মাদুরে বসে ইফতার করেছেন এমন নজির মেলা ভার। তবে এমন বিরল নজিরই স্থাপন করলেন সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ) আসনের এমপি এস এম জগলুল হায়দার।

শুক্রবার (১৬ জুন) বিকেলেই সাতক্ষীরার শ্যামনগর সদরের সুন্দরবন গুচ্ছ গ্রামে বসবাসকারী ভিক্ষুক আয়েশা বিবির বাড়িতে উপস্থিত হন এমপি জগলুল হায়দার। এমপিকে দেখে বিস্ময়ে হতভম্ব হয়ে পড়েন আয়েশা বিবি। তবে নিজেকে সামলে অতিথির সম্মানে কাজে লেগে পড়েন। 

মোনাজাত

অতিথির জন্য আয়োজন ছিল সামান্য মুড়ি, ছোলা আর শশা। এই সামান্য আয়োজনেই যেমন খুশি আয়েশা বিবি তেমনি এমপি জগলুল হায়দারও। ইফতারের আগে মোনাজাত করেন এমপি। তারপর আয়েশা বিবির প্রতিবেশীদের নিয়ে ইফতার করেন।

ভিক্ষুকের বাড়িতে এমপির ইফতারের ছবি নিজের ফেসবুক পেইজে পোস্ট করেছেন Jahid Hasan. তিনি লিখেছেন-

সাতক্ষীরার শ্যামনগর সদরের কাছে সুন্দরবন গুচ্ছ গ্রামে ভিক্ষুক আয়েশা বিবির বাড়িতে আজ ১৬ জুন, ২০১৭ হাজির হন সাতক্ষীরা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এস এম জগলুল হায়দার। তিনি তার বাড়িতে সকলকে সাথে নিয়ে ইফতার করেন। স্বয়ং এমপি সাহেব নিজে তার বাড়িতে হাজির হওয়ায় ভীষণ আনন্দিত আয়েশা বিবি। তারপর এমপি সাহেব তার বাড়ি বসে ইফতার করায় আনন্দে আত্মহারা তিনি।

ইফতার

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!