• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাহিকে আইনি হুমকি, তারকাছে প্রযোজকের নোটিশ


বিনোদন প্রতিবেদক মে ১৭, ২০১৭, ০৪:৩১ পিএম
মাহিকে আইনি হুমকি, তারকাছে প্রযোজকের নোটিশ

ঢাকা: গত কয়েক দিনে বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে ‘নোটিশ’ শব্দটি সবচেয়ে উচ্চারিত শব্দ। দেশের সুপারস্টার শাকিব খানকে পরিচালক সমিতির আইনি নোটিশ, নির্মাতা শামীম আহমেদ রনিকে পরিচালক সমিতির আইন নোটিশ, সর্বশেষ অভিনেতা ও চিত্রপরিচালক বাপ্পারাজকে আইনি নোটিশ। ক্রমাগত এমন নোটিশময় বাংলা সিনেমাঙ্গণে এবার আইনি নোটিশ পেলেন দেশের অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি! তবে তিনি পরিচালক সমিতির নোটিশ নয়, তিনি নোটিশ পেয়েছেন এক প্রযোজকের কাছ থেকে!

চুক্তির বাইরে অতিরিক্ত টাকা দাবি ও ছবির শুটিংয়ে শিডিউল না দেওয়ার অভিযোগ করে চিত্রনায়িকা মাহির বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছে হার্টবিট প্রডাকশনের কর্ণধার তাপসী ফারুক। ১৬ মে মঙ্গলবার সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট মোহাম্মদ মাসুম বিল্লাহ স্বাক্ষরিত একটি আইনি নোটিশ পাঠানো হয় মাহির কাছে। 

এই প্রোডাকশন সংস্থার সাথে ‘মনে রেখো’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে অভিনয় করছিলেন মাহি। আর এই সিনেমা করতে গিয়েই আইনি নোটিশ পেলেন এই চিত্রনায়িকা। সদ্য পাঠানো নোটিশে মাহিকে আইন হুমকি দিয়ে বলা হয়, নোটিশ পাওয়ার ৭ দিনের মধ্যে ‘মনে রেখো’ ছবির নির্মাণ কাজ শেষ করার জন্য প্রয়োজনীয় শিডিউল দিতে হবে। অন্যথায় তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে নোটিশে অতিরিক্ত টাকা চাওয়ার অভিযোগটির কথা দেখে রীতিমত ভিমড়ি খেয়েছেন মাহি। তার দাবি, প্রযোজক মিথ্যে বলছেন। এটাকে তিনি বানোয়াট বলেও মন্তব্য করেন। 

এছাড়া সিডিউলজনিত সমস্যার বিষয়টিও মানতে নারাজ মাহি। এ বিষয়ে তিনি বলেন, প্রযোজক ‘মনে রেখো’ সিনেমা করতে গিয়ে ৪৫দিন সময় নিয়েছিলেন। কিন্তু এই সময়ের মধ্যে সিনেমাতো শেষ করতে পারেনইনি, তারউপর আরো ১৫দিন বেশি সময় দিয়েছিলেন। কিন্তু কিছুতেই এখনো ছবির শ্যুটিং শেষ হয়নি। মাহির উল্টো অভিযোগ, এক ছবিতে এতো দিন সময় দিলে তিনি যে আরো অনেকগুলো ছবিতে কাজের চুক্তিবদ্ধ হয়েছেন, সেগুলোওতো ঠিকঠাক করতে হবে। অন্য প্রযোজকরা এসব মেনে নিবেন!

হার্টবিট প্রযোজনা সংস্থার ‘মনে রেখো’ ছবিতে মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করছেন কলকাতার চিত্রনায়ক বনি। ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!