• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মেক্সিকোর কোচের জন্য একসঙ্গে তিন রমণী!


ক্রীড়া ডেস্ক জুন ২০, ২০১৮, ০৪:০২ পিএম
মেক্সিকোর কোচের জন্য একসঙ্গে তিন রমণী!

ঢাকা : জার্মানিকে হারিয়ে হওয়ায় ভাসছে উত্তর আমেরিকার দেশ মেক্সিকো। ডিফেন্ডিং চ্যাম্পিয়নকে হারালে বাঁধভাঙা উল্লাস হবে সেটাই তো স্বাভাবিক। মেক্সিকোতেও তাই হচ্ছে। ফুটবলাররা উচ্ছ্বসিত। সেই সঙ্গে ভক্তরাও। মেক্সিকোর জয়ে উৎফুল্ল হয়ে সাবেক কলম্বিয়া ফুটবলার ফাউস্টিনো অ্যাসপ্রিল্লা যে কাণ্ড ঘটালেন তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

জার্মানি বধের পর মেক্সিকো কোচ জুয়ান কার্লাসকে নিমন্ত্রণ জানান অ্যাসপ্রিল্লা। অবশ্য ডিনারের নিমন্ত্রণ নয়। যৌন মিলনের জন্য জানানো হলো আমন্ত্রণ। টুইটারে তিনজন মেয়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে নিউক্যাসেলে খেলা সাবেক তারকা বলেন, ‘মেক্সিকো ঐতিহাসিক জয় পেল। এবং প্রফেসর ওসোরিও আমাদের তো সেলিব্রেট করতেই হবে। শুধু আপনি বলুন, কোথায় এই তিন রমণীকে পাঠাতে হবে।’

মুহূর্তের মধ্যে টুইটটি ভাইরাল হয়ে যায়। মাত্র ১ ঘণ্টার মধ্যে ৭০০০ লাইক ও ৩০০০ বার রিটুইট করা হয়। এরপরই অ্যাসপ্রিল্লার টুইট ঘিরে শুরু হয় বিতর্ক। পরিস্থিতি আঁচ করেই অবশ্য তা ডিলিট করে দেন তিনি। গতবছর সেপ্টেম্বরে নিজস্ব ব্রান্ডের কনডম বাজারে আনেন অ্যাসপ্রিল্লা।

নীল ছবিতে অভিনয় করার প্রস্তাবও দেওয়া হয়েছিল কলম্বিয়ার সাবেক ফুটবলারকে। যদিও অ্যাসপ্রিল্লার প্রস্তাবে সাড়া না দিয়ে মেক্সিকো কোচ দক্ষিণ কোরিয়া ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছেন। অবশ্য বিশ্বকাপে আসার আগে নৈশ পার্টিতে মহিলাদের সঙ্গে সময় কাটিয়ে বিতর্কের মুখে পড়েছিল গোটা মেক্সিকো দল। বিশ্বকাপের মাঝেও একই বিতর্ক তাড়া করল মেক্সিকোকে।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!