• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মেয়র মান্নান আবারো গ্রেফতার


গাজীপুর প্রতিনিধি আগস্ট ১৮, ২০১৬, ১০:৩২ এএম
মেয়র মান্নান আবারো গ্রেফতার

মুক্তি মিলছে না গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র অধ্যাপক এমএ মান্নানের। বুধবার তাকে জয়দেবপুর থানায় ২০১৫ সালের বিশেষ ক্ষমতা আইনের একটি পুরাতন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

২২টি মামলায় ১৩ মাস কারাভোগের পর গত ২ মার্চ অধ্যাপক এমএ মান্নান জামিনে মুক্ত হন। এরপর গত ১৫ এপ্রিল রাতে গাজীপুরের চান্দনা চৌরাস্তায় একটি বাসে অগ্নি সংযোগের ঘটনায় কালিয়াকৈরের মৌচাক এলাকা থেকে অধ্যাপক এমএ মান্নান ও তার সহযোগীদের গ্রেফতার করে পুলিশ।

পরের দিন তাদের গাজীপুরের আদালতে হাজির করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই দিন টঙ্গী ও কালিয়াকৈরে গাড়িতে অগ্নিসংযোগ ও পেট্রল বোমা হামলার ঘটনায় মান্নানকে আসামি করে মামলা করে পুলিশ। এ তিনটি মামলায়ও অধ্যাপক এমএ মান্নান উচ্চ আদালত থেকে জামিন লাভ করেন।

পরে ২৩ জুন দুদক অধ্যাপক এমএ মান্নানের বিরুদ্ধে জয়দেবপুর থানায় একটি মামলা করেন। বুধবার এ মামলায় হাইকোর্ট থেকে জামিন লাভের পর বুধবারই তাকে একটি নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়।

বর্তমানে অধ্যাপক এমএ মান্নান গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ রয়েছেন। সদ্য ঘোষিত বিএনপির জাতীয় নির্বাহী কমিটিতে তিনি ভাইস চেয়ারম্যান পদে মনোনীত হয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!