• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে কোটি টাকার ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক


ময়মনসিংহ প্রতিনিধি মে ২৪, ২০১৮, ০৪:২৭ পিএম
ময়মনসিংহে কোটি টাকার ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

ময়মনসিংহ : ময়মনসিংহে এসএ পরিবহনের পার্সেল হিসেবে আসা সাজানো বাক্স থেকে প্রায় সোয়া কোটি টাকা মূল্যের সাড়ে ৩৭ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-১৪ এর সদস্যরা। বুধবার (২৩ মে) রাতে শহরের সেহরা চামড়াগুদাম এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসএ পরিবহনের পার্সেল বহনকারীর কাছ থেকে এ মাদক উদ্ধার করা হয়। এ সময় মো. আলী রাজ (২০) এবং  মো. রুবেল মিয়া নিরব (২০) নামের দুই মাদক বহনকারীকে আটক করা হয়। মাদকের ওই চালানটি কুরিয়ার যোগে চট্টগ্রাম থেকে ময়মনসিংহে আসে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪ এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের সহকারী পরিচালক এ এসপি মো. মাহবুব-উল-আলম বলেন, র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একদল মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে কুরিয়ার সার্ভিস এসএ পরিবহনের মাধ্যমে ময়মনসিংহ শহরে মাদক তথা ইয়াবার চালান কৌশলে আনা-নেওয়া করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১৪ ময়মনসিংহের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগের নেতৃত্বে এক দল ২৩ মে বুধবার রাত ১০টার দিকে শহরের সেহরা চামড়াগুদাম এলাকায় অভিযান চালায়। এ সময় এসএ পরিবহন এর পার্সেল সাজনী প্রসাধনীর এক কার্টুন প্রসাধনীসহ সন্দেহভাজন দুইজনকে আটক করে।

আটক দুইজন হচ্ছে- নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার মুক্তিচর গ্রামে মো. ইউনুস আলীর পুত্র মো. আলী রাজ (২০) ও পূর্বধলা উপজেলার পাইলটি গ্রামের মো. মনজুরুল হকের পুত্র মো. রুবেল মিয়া ওরফে নিরব (২০)। পরে তাদের সঙ্গে থাকা প্রসাধনীর কার্টুন তল্লাশি করে সেখানে ভাটিকা প্রসাধনী সামগ্রীর কৌটার ভেতর অভিনব কায়দায় ইয়াবার চালান দেখতে পান। কার্টুনটি তল্লাশি করে সর্বমোট ৩৭ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, তাদের সঙ্গে থাকা একটি মোটরসাইকেল, নগদ ৫ হাজার ৫০০ টাকা ও ২টি মোবাইল ফোন সেট উদ্ধার করে র‌্যাব। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ১২ লাখ ৫০ হাজার টাকা বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

আটক মো. আলী রাজের বিরুদ্ধে সিএমপি, চট্টগ্রামের বাকলিয়া থানায় মাদক মামলা এবং নিরবের বিরুদ্ধে নেত্রকোনা জেলার কলমাকান্দা থানায় মামলা রয়েছে। পরে তাদেরকে কোতোয়ালী থানা পুলিশের কাছে সোপর্দ করে র‌্যাব।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!