• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

যশোরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের শাখার উদ্বোধন


বিশেষ প্রতিনিধি মে ১০, ২০১৭, ১০:৩২ এএম
যশোরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের শাখার উদ্বোধন

যশোর: জেলার মণিরামপুরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৪৩তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। মঙ্গলবার (৯ মে) ব্যাংকের পরিচালক আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা প্রধান অতিথি হিসেবে শাখাটির শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, ব্যাংকের খুলনা জোনের প্রধান মো. মঞ্জুরুল আলম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার হাবীব উল্লাহ, মণিরামপুর বাজার কমিটির সহসভাপতি আলহাজ্ব বাবর আলী জোয়ার্দার ও বাজার কমিটির সেক্রেটারী আলহাজ্ব শফিকুল ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মো. আবুল কালাম আজাদ উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রধান অতিথি আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা মণিরামপুরবাসীকে ইসলামী ব্যাংকিংয়ের অনন্য সেবা গ্রহণের উদাত্ত আহবান জানান।

ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান বলেন, শুধু আর্থিক লাভের জন্য আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় এ ব্যাংক।

তিনি বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। এরইমধ্যে তা প্রমানে সফল হয়েছে ইসলামী ব্যাংকিং ব্যবস্থা। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নের সহযোগী হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/আকন

Wordbridge School
Link copied!