• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

যুক্তরাষ্ট্রে আকাশে ফেরেশতা দেখলো সাত বছরের শিশু!


বিচিত্র-সংবাদ ডেস্ক মে ২১, ২০১৭, ১১:৫৮ এএম
যুক্তরাষ্ট্রে আকাশে ফেরেশতা দেখলো সাত বছরের শিশু!

ঢাকা: যুক্তরাষ্ট্রের টেক্সাসে সাত বছরের এক শিশু মাঝ আকাশে ফেরেশতা দেখেছে এমনটাই দাবি করেছেন তারা বাবা-মা। এমনকি মোবাইল ক্যামেরায় সেই ফেরেশতার ছবিও উঠিয়েছে সে। শিশুটির বাবা কেরি লিলেসের বরাত দিয়ে টেক্সাসের স্থানীয় গণমাধ্যম ক্রোন ডটকম এ খবর দিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়, টেক্সাসের হিউস্টনের বাসিন্দা অ্যাশার লিলেজ ছোটবেলা থেকেই ডাউন সিন্ড্রোম রোগের শিকার। মানবশরীরে ‘এ’ ক্রোমোজোম যতগুলি থাকার কথা, অ্যাশারের শরীরে তার থেকে একটি বেশি আছে। সেই কারণেই তার বৃদ্ধি যথাযথ ভাবে হয়নি। কথা বলতে পারে না অ্যাশার। অবশ্য ছেলের এই রোগকে কোনও ‘প্রতিবন্ধকতা’ বলে মানতে রাজি নন তার বাবা-মা। তাদের দাবি, অ্যাশার কথা বলতে না পারলেও, তার ‘সিস্কথ সেন্স’ অত্যন্ত প্রবল। সে তার চেনা পরিচিত মানুষদের মনের ভাব খুব সহজেই বুঝে নিতে পারে। তার নিজের মনের ভাবও ইশারায় বোঝাতে সক্ষম অ্যাশার। 

অ্যাশারকে নিয়েই দিন কয়েক আগে ওয়াশিংটন গিয়েছিলেন তার মা কেরি। ফেরার ফ্লাইটে জানলার ধারে সিট পেয়েছিল সে। সম্প্রতি ফোটোগ্রাফিতে ছেলের আগ্রহ লক্ষ করেছিলেন কেরি। সেই কারণে প্লেনে অ্যাশারের হাতে ধরিয়ে দিয়েছিলেন একটি মোবাইল। নিজের মনে পর পর ছবি তুলে যাচ্ছিল অ্যাশার। মোবাইলে মেমরি বেশি অবশিষ্ট ছিল না। তা-ই এক সময় ছেলের হাত থেকে ফোনটা নিয়ে অপ্রয়োজনীয় ছবিগুলো ডিলিট করতে শুরু করেন কেরি। সেই সময়েই অ্যাশারের তোলা ছবিগুলো দেখতে গিয়ে চমকে যান মা। একটি বিশেষ ছবিতে আটকে যায় কেরির চোখ। কী ছিল সেই ছবিতে?

কেরি দেখেন, অ্যাশারের তোলা সেই ছবিতে এক বিচিত্র অবয়ব ধরা পড়েছে। দেখে মনে হচ্ছে, মেঘের বুকে দুই হাত তুলে দাঁড়িয়ে রয়েছে এক মানব আকৃতির ধোঁয়া ধোঁয়া মূর্তি। কী কিংবা কে এই মূর্তি? কেরির দাবি, এ আসলে অ্যাশারের ‘গার্ডিয়ান এঞ্জেল’। এক বিরল মুহূর্তে অ্যাশারের দেখভালকারী সেই দেবদূত এসে দেখা দিয়েছে, এবং আশীর্বাদ করে গিয়েছে তাকে। 

নিজের ফেসবুক পেজে ওই ছবি পোস্ট করে এই সমস্ত দাবি করেছেন কেরি। তার পর ছবিগুলো ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই বলছেন, অ্যাশার বিশেষ ভাগ্যবান, সেই কারণেই সে তার গার্ডিয়ান এঞ্জেলের দেখা পেয়েছে। কারো কারো বক্তব্য, দেবদূত নয়, অ্যাশারের ক্যামেরায় ধরা পড়া অবয়বটি আসলে কোনও ভূত বা প্রেতাত্মার। 

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!