• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

যুক্তরাষ্ট্রে আরেকটি রিয়াল-বার্সা লড়াই


ক্রীড়া ডেস্ক জুলাই ২৮, ২০১৭, ০৮:০০ পিএম
যুক্তরাষ্ট্রে আরেকটি রিয়াল-বার্সা লড়াই

ঢাকা: আরেকটি রিয়াল-বার্সা দ্বৈরথ দেখার জন্য মুখিয়ে আছে ফুটবল বিশ্ব। মার্কিন মুলুকে এই মুহূর্তে চলছে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ। এখানেই এল ক্লাসিকো’তে মুখোমুখি হবে রিয়াল-বার্সা। ম্যাচটি শুরু হবে রোববার (৩০ জুলাই) বাংলাদেশ সময় ভোর ৬টা ৫মিনিটে।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে খুব একটা ভালো করতে পারছে জিনেদিন জিদানের শীষ্যরা। রিয়াল এখনও জয়ের দেখা পায়নি। প্রথম ম্যাচে ম্যানচেষ্টার ইউনাইটেডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে দলটি। এই ম্যাচে ইউনাইটেড অনেকগুলো সুযোগ মিস করেছে। তা না হলে রিয়ালকে হারতে হতো।

পরের ম্যাচে ম্যানচেষ্টার সিটির কাছে ১-৪ গোলে বিধ্বস্ত হয়েছে রোনালদোবিহীন রিয়ালকে। রোববার বার্সার সামনে চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়নরা কতটা কি করতে পারে এখন সেটাই দেখার।

রিয়াল যেখানে হাবুডুবু খাচ্ছে তখন বার্সা রয়েছে ফুরফুরে। লিওনেল মেসি, নেইমার এবং লুইস সুয়ারেজরা নিয়মিত খেলছেন। দুই ম্যাচে তিন গোল করে দুর্দান্ত ফর্মে আছেন নেইমার। তিনি বার্সেলোনার জন্য কতটা গুরুত্বপূর্ণ সেটাও ইতোমধ্যে বুঝিয়ে দিয়েছেন।
রিয়াল-বার্সা সর্বশেষ দেখায় ৩-২ গোলে জিতেছিল বার্সা। সর্বশেষ পাঁচবারের দেখায়ও এগিয়ে কাতালান ক্লাবটি। যেখানে বার্সা জিতেছে তিনবার, রিয়াল একবার। অপর ম্যাচটি হয়েছে ড্র।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেএ

Wordbridge School
Link copied!