• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাজধানীতে তরুণী মডেলকে ধর্ষণ


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৭, ২০১৭, ০১:৩০ এএম
রাজধানীতে তরুণী মডেলকে ধর্ষণ

ঢাকা: রাজধানীর কদমতলীতে বাসায় ডেকে নিয়ে এক মডেল ও উপস্থাপিকাকে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ২৩ বছর বয়সী ওই তরুণী বুধবার (১৬ আগস্ট) রাতে কদমতলী থানায় এ অভিযোগ করে একটি মামলা (নম্বর ৩৪) দায়ের করেন।

তরুণীর ভাষ্য অনুযায়ী, গত ২ আগস্ট তিনি ধর্ষণের শিকার হন। পুলিশ ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ওই তরুণকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছেন বলে জানিয়েছেন কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী।

মামলার এজাহার উল্লেখ করা হয়েছে, ধর্ষণের শিকার ওই তরুণী রাজধানীর একটি সরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। মডেল ও উপস্থাপনার পাশাপাশি নাটকেও অভিনয় করেন তিনি। এর সূত্র ধরেই উঠতি এক অভিনেতা ও মডেলের সঙ্গে তার পরিচয় হয়।

গত ২ আগস্ট ওই তরুণ কদমতলীর শনির আখড়া এলাকায় নিজের বাসায় নিয়ে যায় ওই তরুণীকে। সেখানে তাকে জোর করে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছেন ওই তরুণী। কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, ‘তরুণী নিজেই বাদী হয়ে মামলা করেছেন। এজাহারে ধর্ষণের অভিযোগে যাকে আসামি করা হয়েছে, তাকে গ্রেপ্তারের জন্য আমরা চেষ্টা করছি।’ 

এদিকে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, শোবিজ মিডিয়ায় কাজের সূত্র ধরে ওই তরুণীর সঙ্গে তরুণের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। বিয়ের কথা বলে ওই তরুণীকে ধর্ষণ করে তার সহকর্মী ওই তরুণ। কিন্তু ধর্ষণের ঘটনার পর ওই তরুণ বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপরই ধর্ষণের শিকার তরুণী মামলা দায়ের করেন।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!