• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রিজেন্ট এয়ারের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২০, ২০১৭, ০৭:৩৬ পিএম
রিজেন্ট এয়ারের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঢাকা : বাংলাদেশের বেসরকারী শীর্ষস্থানীয় বিমান সংস্থা রিজেন্ট এয়ারের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী  গত শনিবার (১৮ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। হোটেল রেডিসন ব্লুতে এ অনুষ্ঠানে  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্যটন ও বিমানমন্ত্রী রাশেদ খান মেনন ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

বাংলাদেশের অভ্যন্তরীণ বিমান যোগাযোগ ব্যাবস্থায় রিজেন্ট এয়ারের অবদানের কথা তুলেধরে রাশেদ খান মেনন এই বিমান সংস্থাটির প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান, আসাদুজ্জামান নূর, তার বক্তব্যে রিজেন্ট এয়ারের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

এছাড়া অনুষ্ঠানে সুচনা বক্তব্যে রিজেন্ট এয়ারের সিইও লে.জে. এম ফজলে আকবর যাত্রীসেবা ও রিজেন্ট এয়ারের ভবিষ্যৎ কর্মপরিকলাপনা  তুলে ধরেন। এতে রিজেন্টে এয়ারের চেয়ারম্যান ইয়াসিন আলী ও এডি মাশরুফ হাবিব ছাড়াও রিজেন্ট এয়ারের সবস্তরের কর্মকর্তা ও কর্মচারিরা  উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত ২০১০ সালে এইচজি এভিয়েশন নামে যাত্রা শুরু করে রিজেন্ট এয়ার ব্র্যান্ড নাম নিয়ে আকাশে ডানা মেলে হাবিব গ্র“পের এই বিমান সংস্থাটি। প্রতিষ্ঠার প্রথম বছরেই ‘বেষ্ট এয়ার লাইন অব দ্যা ইয়ার’ খেতাবটি নিজেদের করে নেয় রিজেন্ট। এক বছর পরেই দেশের সীমানা পেরিয়ে আর্ন্তজাতিক রুটে নাম লেখায় রিজেন্ট। ২ টি ড্যাশ-৮ কিউ বিমান দিয়ে যাত্রা শুরু করা রিজেন্ট এয়ারের বহরে এখন যুক্ত হয়েছে আরো ছয়টি বোয়িং ৭৩৭ সুপরিসর বিমান; যা ব্যাবহৃত হচ্ছে ৭টি আন্তর্জাতিক এবং ২টি অভ্যন্তরীণ রুটে যাত্রী পরিবহনে।

সোনালীনিউজ/এমটিআই

 

Wordbridge School
Link copied!