• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শফিক তুহিন ইন্ডাস্ট্রির নোংরাতম কীট! (ভিডিও)


বিনোদন প্রতিবেদক জুন ৪, ২০১৮, ০৫:১২ পিএম
শফিক তুহিন ইন্ডাস্ট্রির নোংরাতম কীট! (ভিডিও)

ঢাকা : বাংলাদেশের অডিও বাজারের দুই জনপ্রিয় শিল্পী-প্রীতম শফিক তুহিনের সাথে আসিফের বন্ধুত্ব ছিল এককালে। তাদের একসাথে বেশ কিছুটা সময়ও কেটেছে বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে।

তবে এখন তাদের সম্পর্কের খরায় বেরিয়ে আসছে নানা অপ্রীতিকর তথ্য। তারা ফেসবুকে নগ্নভাবেই দোষারোপ করছেন একে অপরকে।

সম্প্রতি আসিফ আকবর লাইভে এসে প্রীতম আহমেদ ও শফিক তুহিনের নামে এমন অনেক কিছুই বলেন যা বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রির অনেককেই নড়েচড়ে বসতে বাধ্য করবে। শফিক তুহিনের আসিফের নামে করা অভিযোগ অস্বীকার করে আসিফ বলেন-

আসিফ বলেন , শফিক তুহিন ও প্রীতম আহমেদ আমার নামে প্রচারণা চালাচ্ছেন যে আমি নাকি তাদের ১০০ কোটি টাকা মেরে দিয়েছি। এরপরই তিনি বলেন, প্রীতমের অনেক তথ্যই জানি আমি, আমার কাছে প্রীতম কোথা থেকে মাদক কিনতো সেই খবরও আছে। সেসব পুরনো কথা টানতে চাই না।

শফিক তুহিনের ব্যাপারে আসিফ তার বক্তব্যের শুরুতেই বলে, শফিক তুহিন ইন্ডাস্ট্রির নোংরাতম কীট।

এরপর তিনি বলেন, শফিক তুহিনের বড় ভাই তুফান। তাদের আব্বা দর্শণার কেরু কোম্পানিতে কাজ করতেন। সেখানেই তারা বড় হয়েছেন।

গীতিকার প্রদীপ সাহা অন্ধ হয়ে গেছেন শফিক তুহিনের কেনা কমদামি স্পিরিট খাওয়ার কারণে। শফিক তুহিনের পরামর্শেই তার এই অবস্থা হয়। ওরা প্রদীপ সাহার কাছ থেকেই খেত। ওরা নিজের টাকায় কোনদিন মদ খেয়েছে কিনা আমি জানি না।

এসময় শফিক তুহিনের ব্যক্তিগত জীবনে সেমন্তি নামের এক মডেলের হাতে জুতাপেটা হবার ঘটনাও বেশ অকপটেই বলেন আসিফ। তিনি আরও বলেন, প্রকাশ্য দিবালোকে শফিক তুহিনকে জুতাপেটা করা হয়েছিল একটি মেয়ে কী পরিমাণ বাধ্য হলে এ কাজ করে।

এরপর আসিফ বলেন, আমি ঘোষণা দিচ্ছি শফিক তুহিন আর প্রীতম যে যে কোম্পানিতে কাজ করবে আমি সেখানে কাজ করবো না। আর যে কোম্পানি ওদের সাথে কাজ করবে তারাও আমার সাথে কাজ করবেন না।

সোনালীনিউজ/জেডআরসি/এমটিআই

Wordbridge School
Link copied!