• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শহীদ দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা সভা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২০, ২০১৮, ০৮:৪৪ পিএম
শহীদ দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা সভা

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ইসলামী ব্যাংক টাওয়ারে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী, পরিচালক মো. জয়নাল আবেদীন, মো. মিজানুর রহমান, প্রফেসর ড. কাজী শহিদুল আলম ও সৈয়দ আবু আসাদ এবং সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মু. শামসুজ্জামান ও মুহাম্মদ মুনিরুল মওলা এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। এসময় উপস্থিত ছিলেন, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টরবৃন্দ, প্রধান কার্যালয়, ঢাকার সকল জোন অফিস, কর্পোরেট ও অন্যান্য শাখার উর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা-কর্মচারীগণ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!