• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাকিলের মৃত্যু: ছাত্রলীগের ভুলে ভরা শোকবার্তা


ফেসবুক থেকে ডেস্ক ডিসেম্বর ৭, ২০১৬, ০১:৩৪ পিএম
শাকিলের মৃত্যু: ছাত্রলীগের ভুলে ভরা শোকবার্তা

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী (মিডিয়া) মাহবুবুল হক শাকিলের মৃত্যুতে ভুলে ভরা শোকবার্তা পাঠিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। এ নিয়ে সমালোচনার ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

শোকবার্তায় শাকিলকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দেয়া হয়েছে, যা সম্পূর্ণ ভুল তথ্য। শাকিল মারা গেছেন গুলশানের একটি হোটেলে। অথচ শোকবার্তায় বলা হয়েছে তিনি নিজ বাসভবনে মারা গেছেন।

সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-দপ্তর সম্পাদক দিগন্ত চক্রবর্তী অরো স্বাক্ষরিত ওই শোকবার্তাটি নিম্নে হুবহু তুলে ধরা হলো:-

‘বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী জনাব মাহবুবুল হক শাকিল আজ গুলশান নিজ বাস ভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে বাংলাদেশ ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মো: সাইফুর রহমান সোহাগ ও বিপ্লবী সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসাইন।’

শোকবার্তায় মাহবুবুল হক শাকিলকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দাবি করা হলেও তিনি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সহ-সভাপতি ছিলেন। তিনি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন না। 

আর মারাত্নক ভুল হচ্ছে তিনি গুলশানে নিজ বাসভবনে মারা যাওয়ার দাবি। মাহবুবুল হক শাকিল মঙ্গলবার রাজধানীর গুলশানের সামদোদো রেস্তোরাঁয় মারা যান। তার মৃত্যু রহস্য নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!