• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাহবাগে আন্দোলনকারী সন্দেহে কয়েকজনকে মারধর


নিজস্ব প্রতিবেদক জুলাই ১, ২০১৮, ০৮:৫৩ পিএম
শাহবাগে আন্দোলনকারী সন্দেহে কয়েকজনকে মারধর

ঢাকা: রাজধানীর শাহবাগ মোড়ে কোটা সংস্কার আন্দোলনকারী সন্দেহে কয়েকজনকে মারধর করা হয়েছে। মারতে মারতে তাদের শাহবাগ থানায় নিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

রবিবার (১ জুলাই) বিকেলে মারধরের এ ঘটনা ঘটে। দুপুর থেকে শাহবাগে অবস্থান নেন ছাত্রলীগ নেতাকর্মীরা। বিকালে আন্দোলনকারী সন্দেহে কয়েকজনকে ধরে মারধর শুরু হয়। সূত্র জানায়, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাড়াও ঢাকা কলেজ ও সরকারি তিতুমীর কলেজসহ রাজধানীর কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রলীগ নেতাকর্মীরা শাহবাগে অবস্থান নিয়েছেন।

বিকাল সাড়ে ৪টার পর আন্দোলনকারী সন্দেহে কয়েকজনকে শাহবাগ মোড়েই মারধর করে ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় রিকশা দিয়ে যাওয়ার সময় এক লোককে রিকশা থেকে নামিয়ে মরধর করা হয়। মারতে মারতে তাদের শাহবাগ থানার ভেতর নিয়ে যাওয়া হয়। এরপর তাদের থানায় সোপর্দ করা হয়। 

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগবলেন, শাহবাগে সাধারণ জনগণ শিবির সন্দেহে কয়েকজনকে ধরে পুলিশে দিয়েছে বলে শুনেছি। এতে ছাত্রলীগ জড়িত নয়।

আর সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক আহ্বায়ক হাসান আল মামুন বলেন, শাহবাগে যাদের মারধর করা হয়েছে, তারা আন্দোলকারীদের কেউ নয়।

শাহবাগ থানার ডিউটি অফিসার এস আই সুজন বলেন, বেশ কয়েকজনকে থানায় আনা হয়েছে। কী কারণে তা আমি বলতে পারছি না। ওসি স্যার থানায় নেই।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!