• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাকিবদের খেলা দেখতে আসা কে এই ‘রহস্যময়ী’ সুন্দরী?


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৮, ২০১৮, ০৭:৪২ পিএম
সাকিবদের খেলা দেখতে আসা কে এই ‘রহস্যময়ী’ সুন্দরী?

ফাইল ছবি

ঢাকা: আইপিএল আর গ্ল্যামার হাত ধরাধরি করে চলে। ভারতে এই ধারা অনেক আগেই থেকে চলে আসছে। সেখানে ক্রিকেট আর গ্ল্যামার জগৎ মিলেমিশে একাকার। রুদ্ধশ্বাস ক্রিকেট ম্যাচের চরম উত্তেজনাও প্রশমিত হয় সুন্দরীদের চোখের ভাষায়, আলতো হাসিতে! এখানেই আইপিএল ‘চ্যাম্পিয়ন’! কত পরিমাণ ক্রিকেটের সঙ্গে কত নিক্তি গ্ল্যামার মেশাতে হবে, সেই ফর্মুলাই বের করে বিশ্ব ক্রিকেটে বিপ্লব এনেছেন আইপিএলের আয়োজকরা।

আইপিএলের প্রত্যেক ম্যাচেই গ্যালারিতে হাজির থাকেন কত শত সুন্দরী। কেউ আটকে পড়েন ক্যামেরার রঙিন লেন্সে, কেউ আবার লেন্সের ব্যাসার্ধের বাইরেই থেকে যান!  সানরাইজার্স হায়দরাবাদ বনাম কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচের কথাই ধরা যাক। এমনিতে কিংসদের ম্যাচ থাকলেই ‘বোনাস’ দর্শকদের কাছে। প্রীতির উচ্ছ্বল হাসি, তারকা ক্রিকেটারদের ‘হাগপ্লোম্যাসি’ টুর্নামেন্টের সহজ-সরল স্বাভাবিক দৃশ্য।

তবে গেইল বনাম সাকিব আল হাসানদের দ্বৈরথে প্রীতিকেও গ্ল্যামার-যুদ্ধে টেক্কা দিয়ে গেলেন এক সুন্দরী। হায়দরাবাদের জার্সিতে গ্যালারিতে হাজির হতে দেখা গেল এঁকে। কখনও বিরস বদনে নির্নিমেষ দৃষ্টিতে তাকিয়ে থাকা, কখনও দলের সাফল্যে একাই হাততালি দিয়ে ওঠা, দু’আঙুল মুখের মধ্যে ঢুকিয়ে শিস দেওয়া— ম্যাচের উত্থান-পতন যেন সুন্দরীর অভিব্যক্তিতে প্রতিফলিত।

গেইল-প্রীতি জিনতাদের শেষ পর্যন্ত ১৩ রানে হারিয়ে দিয়ে শেষ হাসি হেসেছিল সাকিবরাই। কিন্তু কে এই সুন্দরী? জানা গেছে, তিনি তেলেগু অভিনেত্রী ঈশা চাওলা। হায়দরাবাদকে সমর্থন করতে প্রায়ই হাজির থাকেন। ৩০ বছর বয়সী ঈশা অবশ্য জন্মসূত্রে দিল্লির বাসিন্দা। গত সাত বছর ধরে অবশ্য হায়দরাবাদি সিনেমার অন্যতম জনপ্রিয় মুখ। ২০১১ সালে ‘প্রেমা কাভালি’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় তাঁর আত্মপ্রকাশ ঘটে। গত বছরেই ঈশা স্বেচ্ছাসেবী সংস্থা ‘আমান্য ফাউন্ডেশন’ তৈরি করেছিলেন, যে সংস্থা বিশেষভাবে সুবিধাযুক্ত শিশুদের নিয়ে কাজ করে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!