• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

স্ত্রী রোকুজ্জাকে নিয়ে কনসার্টে মেসি


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৯, ২০১৭, ০৭:০১ পিএম
স্ত্রী রোকুজ্জাকে নিয়ে কনসার্টে মেসি

ঢাকা: গত এক বছরে ৮০ মিলিয়ন ডলার আয় করেছেন লিওনেল মেসি। অবসর সময়টা পরিবারের সঙ্গে কাটাতেই পছন্দ করেন বেশি। তাই নয়নাভিরাম সব জায়গায় ঘুরে বেড়িয়ে আর সেসব ভ্রমণের জোগাড়যন্ত্রে মেসির খরচ হয় বেশি। ছুটি পেলেই স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জো এবং দুই ছেলে থিয়াগো ও মাতেওকে নিয়ে বেরিয়ে পড়েন।

সম্প্রতি গেটাফের বিপক্ষে দুর্দান্ত এক জয় পেয়েছে বার্সেলোনা। জয় উদযাপনে কনসার্টে যান মেসি। কলম্বিয়ান গায়ক মালুমার গান শুনতে স্ত্রীসহ উপস্থিত হয়েছিলেন। পরে তারা দুজন ওই গায়কের সঙ্গে ছবিও ওঠান। সতীর্থ লুইস সুয়ারেজকে সঙ্গে নিয়ে যান এই আর্জেন্টাইন তারকা।

মেসির শেয়ার করা ছবিতে এক পাশে কলম্বিয়ান গায়ক রয়েছেন অপরপাশে আর্জেন্টাইন তারকা। মাঝখানে রয়েছেন মেসির স্ত্রী আন্তানেল্লা রোকুজ্জা। একইভাবে সুয়ারেজও গায়ক মালুমার সঙ্গে ছবি ওঠান মাঝে স্ত্রী সোফিয়া বালবিকে রেখে। পরে দুজনই সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তারা দুজনই এ ধরনের আয়োজনের জন্য ধন্যবাদ জানান।  

গায়ক মালুমাকেও কনসার্টে বার্সেলোনার জার্সি পড়তে দেখা যায়। পরে সেই ছবি নিজ ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন এই গায়ক। স্প্যানিশ লা লিগায় গেটাফের বিপক্ষে ২-১ গোলে জয়লাভ করে বার্সেলোনা। সেই সুবাদে রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!