• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি দাবি!


টাঙ্গাইল প্রতিনিধি আগস্ট ১৭, ২০১৮, ০৮:৩৭ পিএম
স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি দাবি!

ছবি: সোনালীনিউজ

টাঙ্গাইল : জেলার মির্জাপুরে পুলিশের এ এস আই মামুনের স্ত্রী শিল্পী হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে নিহত শিল্পীর জোগির কোফা গ্রামবাসী। এই হত্যার জন্য শিল্পীর স্বামী মামুনকে দায়ী করে তাকে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে এই কর্মসূচি পালন করে। শুক্রবার (১৭ আগস্ট) দুপুরে মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ডে মানববন্ধন ও সড়ক অবরোধ করে।

মানববন্ধনে গ্রামবাসী জানায়, গত সোমবার বিকেলে মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামের এ এস আই মামুন তার স্ত্রী শিল্পী বেগমকে কুপিয়ে হত্যা করে নাটক সাজিয়ে নিজেকে নির্দোষ প্রমাণের চেষ্টা করে। এ সময় আহত মামুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কমল সরকার জানিয়েছেন।

শিল্পীর ভাই মোস্তফা বাদী হয়ে মামুনকে প্রধান আসামি করে চারজনকে আসামি করে মির্জাপুর থানায় মামলা করে। পুলিশ মামলার প্রেক্ষিতে মামুনের বাবা আবুল কাশেম এবং মা অজুফা বেগমকে গ্রেপ্তার করে। মঙ্গলবার বিকেলে গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রুপন কুমার দাসের আদালতে হাজির করা হয়। শুক্রবার পর্যন্ত তাদের জবানবন্দির বক্তব্য জানা যায়নি।

এদিকে মামুনকে গ্রেপ্তার না করায় জোগিরকোফা গ্রামবাসী দুই শতাধিক নারী পুরুষ শিশু কিশোর ক্ষিপ্ত হয়ে বিক্ষোভ মিছিল নিয়ে শুক্রবার সকালে উপজেলা সদরে আসে।

এ সময় মামুনকে গ্রেপ্তার ও তার ফাঁসির দাবিতে বক্তব্য রাখেন, লতিফপুর ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন, ইউপি সদস্য বাবুল, মুক্তিযোদ্ধা মীর্জা আবুল বাশার আজাদ,মামলার বাদী মোস্তফা, নুর মোহম্মদ প্রমুখসহ এলাকার ব্যক্তিবর্গ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!