• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হোটেলকর্মীদের কত বকশিস দিলেন রোনালদো, জানলে অবাক হবেন


ক্রীড়া ডেস্ক জুলাই ২১, ২০১৮, ০৯:২৮ এএম
হোটেলকর্মীদের কত বকশিস দিলেন রোনালদো, জানলে অবাক হবেন

ক্রিস্টিয়ানো রোনালদো

ঢাকা: এই মুহূর্তে ফুটবলবিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় তিনি। তবে খেলার মাঠে অনেকেই তাঁকে উদ্ধত বলেন আবার কারও কারও মতে তিনি স্বার্থপর। কিন্তু ক্রিস্টিয়ানো রোনালদো বারবার দেখিয়েছেন তাঁর মানবিক রুপ। কখনও অসুস্থ শিশুদের চিকিৎসার টাকা দেওয়া হোক বা প্রতিবন্ধী খুদেদের পাশে দাঁড়ানো।

সম্প্রতি ইতালির ক্লাব জুভেন্টাসে সই করেছেন পর্তুগালের অধিনায়ক। জুভেন্টাসে যাওয়ার আগে আরও একবার মানবিকতা প্রমাণ করলেন রোনালদো। বিশ্বকাপ থেকে পর্তুগালের বিদায়ের পর স্ব-পরিবারে গ্রিসে ছুটি কাটাতে গিয়েছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। সেখানে একটি বিলাসবহুল হোটেলে স্ব-পরিবারে ছিলেন পর্তুগালের অধিনায়ক। ওই হোটেলেই রোনালদোর সঙ্গে দেখা করতে যান জুভেন্টাসের ডিরেক্টর আন্দ্রে আগ্নিয়েলি।

জুভেন্টাসে যোগদানের প্রাথমিক কথাবার্তা সেখানেই হয়। আসলে যে কদিন ওই হোটেলে রোনালদো ছিলেন সে কয়েকদিন হোটেল কর্মীদের ব্যবহার খুব ভাল লাগে তাঁর। হোটেল কর্মীদের ব্যবহারে এতটাই সন্তুষ্ট হন রোনালদো যে হোটেল ছাড়ার আগে কর্মীদের জন্য মোটা টাকার উপহার রেখে আসেন পর্তুগালের অধিনায়ক। চেকটির অর্থমূল্য ছিল ১৭ হাজার ইউরো, বাংলাদেশি মুদ্রায় যার অর্থমূল্য প্রায় ১৭ লক্ষ টাকা। রোনালদোর কাছ থেকে মোটা টাকার উপহার পেয়ে রীতিমতো অবাক হোটেলকর্মীরা। তারা এখন সিআর সেভেনকে বড়সড় ধন্যবাদ জানাচ্ছেন।

রোনালদোর ঘনিষ্ঠরা বলছেন, গ্রিসের হোটেলটিতে বসে জুভেন্টাসের সঙ্গে এত বড় চুক্তি হওয়ায় এমনিতেই খুশি ছিলেন রোনালদো। আর হবেন নাই বা কেন, ৩৩ বছর বয়সী রোনালদোর সঙ্গে বার্ষিক ৩০ মিলিয়ন ইউরোর চুক্তি করা হয়েছে। প্রতিমাসে তাঁর বেতন প্রায় মাসিক ২.৫ মিলিয়ন  ইউরো।  স্বাভাবিকভাবেই চুক্তিতে খুশিই হয়েছেন রোনালদো। তারওপর হোটেল কর্মীরা তাঁকে সন্তুষ্ট করেছিলেন ভালো ব্যবহার করে, তাই খুশি হয়েই ১৭ লাখ টাকা বখশিস দিয়েছেন রোনালদো।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!