• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

হোটেলে সারারাত, সকালে মেয়েটির লাশ


নিজস্ব প্রতিবেদক জুন ২৯, ২০১৭, ০৬:৪০ পিএম
হোটেলে সারারাত, সকালে মেয়েটির লাশ

ঢাকা: মেয়েটিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার সংলগ্ন হোটেল স্টারে নিয়ে আসেন তিন যুবক। সেখানে সারারাত একই রুমে ছিলেন তিন যুবক ও মেয়েটি। পরদিন সকালে ওই যুবকেরা হোটেল থেকে বের হয়ে যান, রেখে যান মেয়েটির লাশ। সোমবার (২৬ জুন) ঈদের দিন সকালে হোটেল স্টার থেকে মেয়েটির লাশ উদ্ধার করে পুলিশ।

হোটেল সূত্র জানায়, মেয়েটির নাম তানিয়া। ঈদের আগের দিন রোববার সন্ধ্যায় এলাকার ইয়াবা সিন্ডিকেটের অন্যতম হোতা আলমগীর, জামান ও নাঈম নামে তিন যুবক তানিয়াকে নিয়ে হোটেলে আসেন। পূর্ব পরিচয়ের খাতিরে তাদের একটি রুম বরাদ্দ দেয়া হয়। নাম ঠিকানা রেকর্ড, কোনটিই করতে হয়নি তাঁদের।

পরে চাঁদরাতে তানিয়াকে নিয়ে ওই তিন যুবক রুমে অবস্থান করেন। ঈদের দিন ভোরে তানিয়াকে ছাড়া তারা বেড়িয়ে যান। পরে পুলিশ গিয়ে তালা ভেঙ্গে তানিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে। অজ্ঞাত হিসেবে লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভাটারা থানার এসআই জিয়াউর রহমান বলেন, ঘটনার পর হোটেলের মালিক-কর্মচারী গা ঢাকা দিয়েছে। তবে নাঈম, জামান ও আলমগীরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ বিষয়ে স্থানীয় অনেকেই গণমাধ্যমকে জানান, নাইম, জামান ও আলমগীর ওই এলাকার ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেটের অন্যতম নেতা। বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, নর্দা, কুড়িলসহ আশপাশের এলাকায় ইয়াবার ডিলার হিসেবে পরিচিত তারা। প্রশাসনের সঙ্গে তাদের একপ্রকার সখ্যতা থাকারও অভিযোগ এলাকাবাসীর।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!