• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

যৌনকর্মী বললেও আমার কিচ্ছু আসে যায় না : কঙ্গনা


নিজস্ব প্রতিবেদক মে ৫, ২০১৬, ০৬:১৪ পিএম
যৌনকর্মী বললেও আমার কিচ্ছু আসে যায় না : কঙ্গনা

বরাবরই ঠোঁট কাটা স্বভাবের কঙ্গনা। রিল লাইফের মতো রিয়েল লাইফেও স্পষ্ট কথা বলতে ভালবাসেন কুইন। তারই প্রমাণ মিলল আরও একবার। কঙ্গনা-হৃতিক ইস্যুতে পানি গড়িয়েছে অনেকদূর। হৃতিকের সঙ্গে বিরোধ নিয়ে তাঁর পুরনো প্রেমিকরাও সরব হয়েছিল। কেউ বলছেন চরিত্রহীন, তো কেউ বলছেন সাইকো। তবে এসবে কিছু আসে যায় না নায়িকার। সোজা-সাপ্টা ভাষায় নায়িকা জানালেন, আমাকে যৌনকর্মী বা সাইকোপ্যাথ যে যাই বলুক আমার কিচ্ছু আসে যায় না।

সম্প্রতি হৃতিক রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে ব্যাপক পানি ঘোলা হয়েছে৷ আর তার জেরে নানারকম কথাও শুনতে হয়েছে কঙ্গনাকে। সমালোচকদের ঘুরিয়ে এদিন তাঁদেরও জবাব দেন কুইন বলেন, ‘মহিলারা সাফল্য দিয়েই সবকিছুর মধুর প্রতিশোধ নিতে পারেন। হাত চালানোর কী দরকার? আমার হাত নরম, কিন্তু মন তীক্ষ্ণ। নারীকে যে এখনও বস্তু হিসেবে দেখা হয় এটাই বিশ্বাস করা যায় না’। একই সঙ্গে নায়িকা বলেন, ‘মহিলারা যখন চূড়ান্ত সফল হয়, তখনই তাকে মানসিক রোগী বলে প্রতিপন্ন করা হয়৷ যদি কোনো মহিলা যৌনতার ক্ষেত্রে সক্রিয় হন, তবে তাঁকে বেশ্যা বানিয়ে দেওয়া হয়৷’ কঙ্গনা সাফ জানান, এই সব কথা তাঁকে বললে তাঁর কিচ্ছু এসে যায় না।

সম্পর্ক থেকে কেরিয়ার কোনো কিছুতেই রাখঢাক নেই নায়িকার। স্পটবক্তা হিসাবে বলিপাড়ায় যথেষ্ঠ সুনাম ও বদনাম রয়েছে নায়িকার। তবে নায়িকার কথায়, একটা ছোট্ট পাহাড়ি গ্রাম থেকে সাফল্যের যে পথ আমি পার করে এসেছি, তা সহজ ছিল না। অনেক খারাপ দিন, অনেক চড়াই উতরাই কাটিয়ে আজ আমি সফল। তাই অন্য অনেকের থেকে আমি নিজেকে অনেক ভাল করেই চিনি। সূত্র: কলকাতা

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!