• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নিজের কোনো নাটকই দেখা হয়নি বাঁধনের


বিনোদন ডেস্ক জুলাই ১৮, ২০১৬, ০১:৪৭ পিএম
নিজের কোনো নাটকই দেখা হয়নি বাঁধনের

অন্য বছরের চেয়ে এবারের ঈদটা ভালোই কাটিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ঈদের দিন পরিবারের সবাইকে সঙ্গ দেয়া, বাইরে ঘুরতে যাওয়াসহ বেশ আনন্দের মধ্যেই ঈদ উদযাপন করেছেন তিনি। বিশেষত বাঁধনের মেয়ে বেড়াতে খুব পছন্দ করে। তার জন্যই শহরের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন।

অবশ্য ঈদের এ আনন্দে আরো বাড়তি মাত্রা যোগ করতে পারতো যদি তার অভিনীত নাটকগুলো দেখতে পেতেন বাঁধন। নিজের অভিনীত কোনো নাটকই টিভি সেটের সামনে বসে দেখা হয়নি। আর সেই আক্ষেপটা রয়েই গেল জনপ্রিয় এ অভিনেত্রীর। কিন্তু কেন? জানতে চাইলে বাঁধন বলেন, ঈদটা খুব ভালো কেটেছে। পরিবারের সঙ্গে ঈদ করেছি। ঈদের দিন মেয়েকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরেছি। ও ঘুরতে অনেক পছন্দ করে। কিন্তু ঈদে প্রচার হওয়া আমার কোনো  নাটক দেখতে পাইনি। তাই খুব খারাপও লেগেছে। ঈদের দুদিন পরই চিকিৎসার জন্য কলকাতায় গিয়েছিলাম। তখন পর্যন্ত আমার কোনো নাটক প্রচার হয়নি। কলকাতায় যাওয়ার পর নাটক আর দেখা হয়নি। বরাবরই ধৈর্য নিয়ে আমার প্রতিটি নাটক দেখার চেষ্টা করি। শুধু নিজের নাটকই না, সমসাময়িক সবার অভিনয়ই দেখি। ভালোও লাগে।

কিন্তু এবার সব মিস হয়ে গেল। গত ১৪ই জুলাই ঢাকায় ফিরেছি। গেল রোজার ঈদে বাঁধন অভিনীত সাতটি নাটক প্রচার হয়েছে। এর মধ্যে আমিরুল ইসলাম অরুণের পরিচালনায় ‘রাজা নবাব বাদশা’ ও ‘চক্রজাল’, অঞ্জন আইচের ‘বিপিএল-বিবাহ প্রিমিয়ার লীগ’, রেজানুর রহমানের ‘মুখোশ’, হাসান জাহাঙ্গীরের ‘প্রথম ভালোলাগা’ উল্লেখযোগ্য। এ মুহূর্তে অবসর সময় কাটালেও আগামী ২০শে জুলাই থেকে নতুন করে কাজ শুরু করছেন বাঁধন। এদিন থেকে সাগর জাহানের পরিচালনায় ‘এই কূলে আমি আর ওই কূলে তুমি’ ধারাবাহিকটির পরবর্তী লটের শুটিংয়ে অংশ নেবেন।

এছাড়া বাঁধন অভিনীত অন্য ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে ‘তীরন্দাজ’, ‘সহযাত্রী’, ‘ডিবি’, ‘মেঘের পরে মেঘ’, ‘নীল নির্বাসন’, ‘রূপকথার মা’। এদিকে বাঁধন অভিনীত ‘মেঘে ঢাকা শহর’ নামের একটি ধারাবাহিক প্রচারের অপেক্ষায় রয়েছে। ধারাবাহিকের পাশাপাশি সামনের কোরবানির ঈদ উপলক্ষে কিছু নাটকের কাজও করবেন বলে জানিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী। নাটকের পাশাপাশি বিজ্ঞাপনেও রয়েছে বাঁধনের বিচরণ। এ মুহূর্তে আরএফএল ফার্নিচার ও কোকোলা নুডুলসের বিজ্ঞাপন দুটি প্রচার হচ্ছে বিভিন্ন চ্যানেলে। দীর্ঘদিন টিভি মাধ্যমে কাজ করছেন বাঁধন। বর্তমান সময়ের কাজ নিয়ে তার মূল্যায়ন কি জানতে চাইলে তিনি বলেন, এটা দর্শকের ওপর নির্ভর করে। ভালো খারাপ তারা দেখেন, তারাই বলতে পারবেন।

আমাদের শিল্পীদের কাজ তো অভিনয় করা। তবে আমার জায়গা থেকে যদি বলি বলবো, ভালোই হচ্ছে। এখন অনেক চ্যানেল হয়েছে। নাটকের সংখ্যাও বেড়েছে। আর সে জায়গা থেকে প্রতিযোগিতা তো চলছে। ভালো যেমন হচ্ছে খারাপ কাজও দর্শকের চোখে ধরা পড়ছে। অভিনয় ও মডেলিংয়ের পাশাপাশি উপস্থাপনায়ও নিয়মিত বাঁধন। বর্তমানে তার উপস্থাপনায় ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি গাজী টিভিতে প্রচার চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!