• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মাশরাফির প্রতিদ্বন্দ্বি কে এই মনির?


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২২, ২০১৮, ০৯:০৬ পিএম
মাশরাফির প্রতিদ্বন্দ্বি কে এই মনির?

ছবি: সংগৃহীত

ঢাকা: ক্রিকেটের বাইশগজ থেকে সরাসরি রাজনীতির মাঠে গিয়ে তুমুল আলোড়ন সৃষ্টি করেছেন মাশরাফি বিন মুর্তজা। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নও সংগ্রহ করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। এটা পুরনো হলেও নতুন খবর হলো নড়াইল-২ আসন থেকে মাশরাফির বিপক্ষে লড়তে মনোনয়নপত্র নিয়েছেন মনির হোসেন নামে এক ব্যক্তি।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) বেলা ২টায় জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আনজুমান আরার কাছ থেকে মনোনয়নপত্র নিয়েছেন তিনি। কে এই মনির?

জানা গেছে নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের আলোকদিয়া গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে মনির হোসেন। তিনি শাহাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি। তবে মনির স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।  

এ প্রসঙ্গে মনির হোসেন বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। আমি কলস মার্কা নিয়ে নির্বাচন করবো। নির্বাচনে বিপুল ভোটে জয়লাভের আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এদিকে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ছাড়া অন্য কোনো দলের প্রার্থী এখনও চূড়ান্ত হয়নি। এরমধ্যেই  এ আসনে প্রথম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র নিলেন মনির হোসেন। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত তিনি মাঠে থাকেন কি না?

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!