• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ক্র্যাচে ভর দিয়েই জন্মদিনের পার্টিতে নেইমার


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ৫, ২০১৯, ০৫:২১ পিএম
ক্র্যাচে ভর দিয়েই জন্মদিনের পার্টিতে নেইমার

ছবি: সংগৃহীত

ঢাকা: চোট যেন পিছু ছাড়ছেই না নেইমারের। আবারও চোটের কবলে পড়েছেন ব্রাজিলিয়ান সুপারষ্টা। চোট এতটাই গুরুতর যে তাঁকে ১০ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে পিএসজি তারকাকে। ফলে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানইউ’র বিপক্ষে ১৬’র উভয় লেগে বিশ্বের সবচেয়ে দামী এই ফুটবলারকে পাচ্ছে না ফরাসি ক্লাব। সে যাই হোক, জন্মদিনের পার্টি তো আর বন্ধ রাখা যায় না।

মঙ্গলবারই (৫ ফেব্রুয়ারি) ২৭ বছরে পা দিলেন ব্রাজিল তারকা নেইমার জুনিয়ার। এদিন ক্রাচে ভর দিয়েই স্টাইলে মাতালেন জন্মদিনের পার্টি। আবার জন্মদিনের পোষাকের রঙেই নিলেন ক্রাচ। সেই ক্রাচ হাতেই পোজও দিলেন ক্যামেরার সামনে। নেইমারের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন তার পরিবারের সদস্যরা। ছিলেন প্যারিস সেইন্ট-জার্মেই সতীর্থ ও বেশ কয়েকজন সেলিব্রেটি। তারমধ্যে অন্যতম দানি আলভেজ, কেলিয়ান এমবাপের মতো তারকা ফুটবলাররা।

ডিজে বব সিনক্লিয়ার, ব্রাজিলিয়ান গায়ক ওয়েসলি সাফাডাও ও বিশ্ব সার্ফিং চ্যাম্পিয়ন গ্যাব্রিয়েল মেডিনার উপস্থিতি অনুষ্ঠানটিতে বাড়তি রঙ ছড়িয়েছে। নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য্যের জন্য বিখ্যাত প্যারিসের চ্যাম্পস-এ্যালাইসিসের কাছে অবস্থিত ফ্যাশনেবল প্যাভিলিয়ন গ্যাব্রিয়েলে আয়োজিত এই অনুষ্ঠানে প্রায় ২০০ অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

বিশ্বের সবচেয়ে দামী ফুটবলারের জন্মদিন পালিত হবে আর তাতে বাড়তি কিছু থাকবে না, সেটা তো হয়না। অনুষ্ঠানের কালার থিম ছিল ‘রেড নাইট’। বর্ণিল আলোর ছটায় নেইমারসহ সকলের পরিহিত এই রেড নাইট রঙের পোষাক পুরো অনুষ্ঠানকে অন্যরকম রঙে রাঙিয়ে তুলেছিল। যদিও ইনজুরি আক্রান্ত নেইমার ক্র্যাচে ভর করেই পুরো অনুষ্ঠানে সকলের মধ্যমণি হয়ে ছিলেন।

ক্লাব সতীর্থদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধিনায়ক থিয়াগো সিলভা, এ্যাঙ্গেল ডি মারিয়া ও গোলরক্ষক আলফোনসে আরেয়োলা। এছাড়া নেইমারকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন জাতীয় দলের সতীর্থ দানি আলভেস।

২৭ বছরে পা দেয়া নেইমার গত মাসে পায়ের মেটাটারসেল ইনজুরিতে আক্রান্ত হয়ে ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন। যে কারনে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে পিএসজির শেষ ১৬’র লড়াইয়ে উভয় লেগের ম্যাচেই তিনি অনুপস্থিত থাকবেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!