• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ব্যবসায়ীর ওপর হামলা ও চাঁদা দাবির অভিযোগ আ.লীগের নেতার বিরুদ্ধে


নওগাঁ প্রতিনিধি নভেম্বর ২২, ২০২০, ০৮:০২ পিএম
ব্যবসায়ীর ওপর হামলা ও চাঁদা দাবির অভিযোগ আ.লীগের নেতার বিরুদ্ধে

ছবি: প্রতিনিধি

নওগাঁ : নওগাঁর পত্নীতলায় হোসেন আলি (২৮) নামে এক ব্যবসায়ীর ওপর হামলার অভিযোগ উঠেছে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিনের বিরুদ্ধে। গত ১৬ নভেম্বর (সোমবার) দুপুর ১টায় উপজেলার পালশা এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এঘনার একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। 

এদিকে, ভুক্তভোগী হোসাইন আহম্মেদ নিজেই গত ১৭ নভেম্বর পত্নীতলা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। হোসাইন আহম্মেদ  উপজলার কমলাবাড়ি গ্রামের  খাজামদ্দিনের ছেলে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, পত্নীতলা উপজেলা সদর নজিপুর পালশা নিজ দোকানের বসেছিলেন হোসাইন আহম্মেদ। এসময় কমলাবাড়ী গ্রামের ভ্যান চালক রুবেল তার দোকানের কিছু মালামাল নিতে আসেন। হঠাৎ নজিপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিনের নেতৃত্বে তার সহযোগী আপন দত্ত, রিয়াদ হোসেন, তানভির, জাহিন, সিহাব, রাকিব, নাহিদ, আজাদ হোসেন ওই দোকনে প্রবেশ করে ১লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করলে দোকানের সামনে দায়িয়ে থাকা ভ্যানচালক রুবেলকে মারধর শুরু করেন। হোসাইন বাধা প্রদান করলে তাকেও হাতুড়ী দিয়ে আঘাত করে কপালে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। এসময় মিল্টন উদ্দিন দোকানের ক্যাশ থেকে নগদ ১ লাখ ৩০ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও একটি চার্জাসহ ভ্যান গাড়ি নিয়ে যায়। এ ঘটনায় মিল্টন উদ্দিনসহ দশজনের বিরুদ্ধে পত্নীতলায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও আইনগত কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ। 

ভুক্তভোগী হোসেন আলি জানান, থানায় অভিযোগ করায় হামলাকারীরা আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ দাবি জানান তিনি। 

এ ব্যাপারে অভিযুক্ত পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মিল্টন উদ্দিন সঙ্গে কথা বললে তিনি জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো সম্পূন্য মিথ্যা, বানোয়াট। তারাই আমার ওপর হামলা করেছে। 

এ বিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ জানান, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সোনালীনিউজ/এএস/এমএএইচ

Wordbridge School
Link copied!