• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

মেঘনায় বরযাত্রী নিয়ে ট্রলারডুবিতে আরও ২ জনের লাশ উদ্ধার


চাঁদপুর প্রতিনিধি ডিসেম্বর ১৯, ২০২০, ১০:৩৮ এএম
মেঘনায় বরযাত্রী নিয়ে ট্রলারডুবিতে আরও ২ জনের লাশ উদ্ধার

সংগৃহীত ছবি

চাঁদপুর: নোয়াখালীর হাতিয়ায় মেঘনা নদীতে কনেসহ বরযাত্রী নিয়ে ট্রলারডুবির ঘটনায় নিহা আক্তার ও জাকিয়া বেগম নামে আরো দুইজনের লাশ উদ্ধার করেছে কোস্ট গার্ড। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন পাঁচজন।

নিহা আক্তার হাতিয়ার চানন্দী ইউনিয়নের থানার হাট এলাকার রিয়াজ উদ্দিনের মেয়ে, জাকিয়া বেগম একই এলাকার নাসির উদ্দিনের স্ত্রী।

শনিবার (১৯ ডিসেম্বর) সকালে লক্ষীপুরের রামগতি চরগজারিয়া থেকে নিহা ও ভোলার মনপুরার রামনেওয়াজ এলাকা থেকে জাকিয়া বেগমের লাশ উদ্ধার করা হয়। এর আগে, শুক্রবার বিকেলে হাতিয়ার টাংকির ঘাট থেকে হাসান নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়।

কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট তাহসিন রহমান জানান, প্রতিদিনের মতো কোস্ট গার্ডের টিম মেঘনা নদীতে টহল দিচ্ছিল। সকালে জেলেদের কাছ থেকে খবর পেয়ে গজারিয়ার চর থেকে নিহা আক্তার ও মনপুরার রামনেওয়াজ থেকে জাকিয়া বেগমের লাশ উদ্ধার করা হয়।

১৫ ডিসেম্বর বিকেলে কনের বাড়ি হাতিয়ার চানন্দী ঘাট থেকে থেকে বরের বাড়ি ঢালচরে ফেরার সময় মেঘনা নদীতে প্রবল স্রোতে ট্রলারটি ডুবে যায়। ওই ঘটনায় তাৎক্ষণিক কনে তাসলিমাসহ সাতজনের লাশ ও ৩০ জনকে জীবিত উদ্ধার করা হয়।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!