• ঢাকা
  • বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৫ কার্তিক ১৪২৮

কন্যাসন্তান প্রসবের পর করোনায় আক্রান্ত মায়ের মৃত্যু


পিরোজপুর প্রতিনিধি জুলাই ২১, ২০২১, ০৮:৪৩ পিএম
কন্যাসন্তান প্রসবের পর করোনায় আক্রান্ত মায়ের মৃত্যু

পিরোজপুর : পিরোজপুর পৌর শহরের শিকারপুর এলাকায় গৃহবধু প্রিয়াঙ্কা সমাদ্দার (২৬) একটি ফুটফুটে কন্যাসন্তান জন্ম দিয়েই মৃত্যুবরণ করেছেন।

সোমবার (১৯ জুলাই) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এর তিনদিন আগে প্রিয়াঙ্কার মা হাসি তালুকদার করোনায় আক্রান্ত হয়ে পিরোজপুরের কাউখালীর নিজ বড়িতে মারা যান। দুইমাস আগে বাবা বিমল তালুকদার ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। দুইমাসের মধ্যে একই পরিবারের তিনটি মরদেহের সৎকার হওয়ায় স্বজনরা ভেঙে পড়েছেন।

পারিবারিক সূত্র জানায়, পাঁচ বছর আগে পারিবারিক ভাবে ব্যাংক কর্মকর্তা তন্ময়ের সঙ্গে বিয়ে হয় প্রিয়াঙ্কার। দাম্পত্য জীবনে সুখী ছিলেন তারা। হঠাৎ প্রিয়াঙ্কার জীবনে নেমে আসে অন্ধকার। দুইমাস আগে বাবা বিমল তালুকদার ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। বাবার মৃত্যুর দেড় মাসের মাথায় পরিবারটির ওপর আক্রমণ করে মহামারি করোনা। প্রিয়াঙ্কা দ্বিতীয়বার গর্ভবতী হওয়ায় তাকে কাউখালী মায়ের কাছে রেখে আসা হয়। সেখানেই তিনি ও তার মা করোনায় আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে প্রিয়াঙ্কাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ হাসপাতালেই মারা যাওয়ার ৮ ঘন্টা আগে একটি কন্যাসন্তান প্রসব করেন।

মৃতের সৎকারে অংশ নেয়া আব্দুল লতিফ খসরু বলেন, ‘দুই মাসের মধ্যে একটি পরিবারের তিনটি মরদেহের সৎকার করাতে হল।’

এদিকে প্রিয়াঙ্কার স্বামী অগ্রণী ব্যাংক কর্মকর্তা তন্ময় সমদ্দারও করোনায় আক্রান্ত হয়েছেন। প্রিয়াঙ্কার আরও একটি ৪ বছরের কন্যাসন্তান রয়েছে। মেয়ে দুটিকে নিয়ে আত্মীয়-স্বজনরাও পড়েছেন বিপাকে।

সোনালীনিউজ/এসএন 

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System