• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রচার-প্রচারণায় জমে উঠেছে সেনবাগের ইউপি নির্বাচন


নোয়াখালী প্রতিনিধি নভেম্বর ২০, ২০২১, ০৩:২৯ পিএম
প্রচার-প্রচারণায় জমে উঠেছে সেনবাগের ইউপি নির্বাচন

জমে উঠেছে ইউপি নির্বাচন

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন দারুন জমে ওঠেছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত চেয়ারম্যান, মেম্বার, সংরক্ষিত মহিলা আসনে প্রাথী ও তাদের কর্মী সমর্থকদের প্রচার প্রচারনায় জমে ওঠেছে পুরো এলাকা। 

প্রাথী ও সমর্থকরা রোদ,বৃষ্ঠি ও শীত উপেক্ষা করে দিন রাত সমান তালে ভোটারদের সমর্থন আদায়ে তাদের বাড়ি বাড়ি গিয়ে ওঠান বৈঠক, সভা, সমাবেশের মিছিলে মধ্যদিয়ে বিরামহীন ভাবে গণসংযোগের চালিয়ে যাচ্ছেন। 

শুক্রবার (১৯ নভেম্বর) কাবিলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শায়েস্তানগর ও ফতেহপুরে ওঠান বৈঠক করে নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করেছেন, ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফ.বি.সি.সি.আই’য়ের পরিচালক, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য ও বিশিষ্ঠ্য শিল্পপতি লায়ন জাহাঙ্গীর আলম মানিক এবং স্বতন্ত্র আনারস মার্কার প্রার্থী সাবেক জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহিরের পক্ষে সমাবেশ করে ভোট চেয়েছেন সাবেক বিরোধীদলীয় চীফহুইপ ও বিএনপির চেয়ারপার্সরে উপদেষ্ঠা জয়নুল আবদিন ফারুক। 

এ ছাড়াও ৬নং ওয়ার্ড শায়েস্তানগর ও ফতেহপুর ওয়ার্ডের বর্তমান মেম্বার আবুল কালাম আজাদ বতু এবারও টিউবওয়েল মার্কা নিয়ে প্রতিদ্বিদ্বতা করছেন। তিনিও ভোটাদের সমর্থন আদায়ে কর্মী সমর্থকদের নিয়ে ভোটারের বাড়ি বাড়ি গিয়ে গনসংযোগ করেছেন। আবুল কালাম আজাদ বতু মেম্বার প্রার্থী হিসাবে এগিয়ে রয়েছে। 

তার সঙ্গে আরো ৫জন প্রার্থী প্রতিদ্বিদ্বতা করছেন। এরা হচ্ছে,  আবদুস সাত্তার দুলাল আপেল মার্কা, ফয়সল বৈদুতিক পাখা, জামাল উদ্দিন তালা মার্কা, বেলায়ত হোসেন মোরগ মার্কা, সাহেব উল্লা ফুটবল মার্কা। এছাড়াও এই ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা মেম্বার হিসাবে প্রতিদ্বিদ্বতা করছেন বই মার্ক নিয়ে লাইলী বেগম।

সোনালীনিউজ/জেএ/এসআই
 

Wordbridge School
Link copied!