• ঢাকা
  • রবিবার, ২৯ মে, ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

আ.লীগ সভাপতির সঙ্গে কী কথা তৈমূরের


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০২২, ০৩:২৭ পিএম
আ.লীগ সভাপতির সঙ্গে কী কথা তৈমূরের

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে তল্লা এলাকায় বিবি মরিয়ম বিদ্যালয়কেন্দ্রের বাইরে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের সঙ্গে দেখা হয়েছে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের।  

এ সময় তারা দুজনেই হাসিমুখে কথা বলেন। এরপর দুজনেই কানে-মুখে কিছু কথাও বলেন।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল চারটা পর্যন্ত।  

এ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিএনপি নেতা ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। দলীয় প্রতীক নৌকা নিয়ে লড়ছেন আইভী। আর হাতি প্রতীকে লড়াইয়ে রয়েছেন তৈমূর। ভোট শেষ হলেই বোঝা পালে হাওয়া নিয়ে জোর বেশি নৌকার, না হাতির।  

প্রতিটি কেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা দায়িত্ব পালন করছেন। এছাড়া কেন্দ্রের বাইরেও টহল দিচ্ছে বিজিবি ও র‌্যাব সদস্যরা।এবার ভোট হচ্ছে ইভিএমে।  

ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে ১৯২টি ভোটকেন্দ্রে ১ হাজার ৩৩৩টি ভোটকক্ষে। এর মধ্যে ৩০টি ভোটকেন্দ্রকে ঝূঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে মাঠ প্রশাসন।  

স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার সকাল ৮টা ২৫ মিনিটে মাসদাইর ইসলামিয়া কামিল মাদ্রাসাকেন্দ্রে ভোট দিয়েছেন। আর নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী সকাল পৌনে ১১টায় শহরের দেওভোগে শিশুবাগ স্কুল কেন্দ্রে আইভী ভোট দেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System