• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে কাউন্সিলরের বিরুদ্ধে মামলা


বরিশাল প্রতিনিধি মে ১৬, ২০২২, ০৬:৩৮ পিএম
কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

বরিশাল : বরিশাল সিটি করপোরেশনের ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর কেফায়েত হোসেন রনির বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে এক তরুণী। কাউন্সিলর রনি নগরীর আমানতগঞ্জ কশাইবাড়ির বউবাজার এলাকার রফিকুল ইসলাম মনজুর ছেলে।

সোমবার (১৬ মে) বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি করেন ওই শিক্ষার্থী। পরে আদালতের বিচারক ইয়ারব হোসেন মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে ১৬ জুনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদীর আইনজীবী আজাদ রহমান মামলার এজাহারের বরাত দিয়ে জানান, চার থেকে পাঁচ মাস আগে বাদীর সঙ্গে কাউন্সিলর রনির পরিচয় হয়। গত ৫ মে রনি বাদীকে তার বাসায় নিয়ে ধর্ষণ করে। একইভাবে পরদিন ৮ মে রনি তার বাসায় নিয়ে আবারও বাদীকে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে বাদী বিয়ের জন্য চাপ দিলে রনি ক্ষিপ্ত হয়। ১২ মে বাদীকে ডেকে রনি মারধর করে এবং তার সব তথ্য মোবাইলফোন থেকে মুছে ফেলতে চাপ দেয়। এমনকি বিষয়টি নিয়ে কারো কাছে অভিযোগ করলে হত্যার হুমকি দেয়। 

আজাদ রহমান আরও জানান, বিচারক মামলার এজাহার গ্রহণ করে তা তদন্তের নির্দেশ দিয়েছেন। তদন্তে অভিযোগের সত্যতা মিললে ১৬ জুন সিদ্ধান্ত জানাবেন।

অভিযোগের বিষয়ে কাউন্সিলর কেফায়েত হোসেন রনি বলেন, ‘আগামী বছর সিটি করপোরেশন নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রি মহল আমাকে ফাঁসাতে এ ঘটনা সাজিয়েছে। বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। যা তদন্তে অবশ্যই বেরিয়ে আসবে।’ অভিযোগকারী ছাত্রীকে চেনেন না বলেও দাবি করেন রনি।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System