• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

পুলিশের ওপর জামায়াত নেতাকর্মীদের হামলায় ওসিসহ আহত ২


সিলেট প্রতিনিধি মে ১৭, ২০২২, ০৪:১৭ পিএম
পুলিশের ওপর জামায়াত নেতাকর্মীদের হামলায় ওসিসহ আহত ২

ফাইল ফটো

সিলেট : সিলেটে পুলিশের ওপর জামায়াত-শিবির নেতাকর্মীরা হামলা চালিয়েছে। এ সময় কোতোয়ালি থানার ওসি আলী মাহমুদ ও বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই নিশু লাল দে আহত হন। পরে আহতদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (১৭ মে) বেলা আড়াইটার দিকে নগরীর জেলরোড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, জোহরের নামাজের পর নগরীর বন্দরবাজারের আবু তুরাব জামে মসজিদ থেকে মিছিল বের করে জামায়াত-শিবির। গণকমিশন কর্তৃক ধর্মব্যবসায়ী হিসেবে ১১৬ জন আলেমের তালিকা প্রকাশের প্রতিবাদে এ মিছিল বের করা হয়। মিছিলটি জেলরোডে আসার পর পুলিশি বাধার সম্মুখীন হয়। এ সময় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। 

আহত ওসি আলী মাহমুদ বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়া মাত্রই জামায়াত-শিবিরের নেতাকর্মীরা হামলা চালান। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরে পুলিশ ধাওয়া করে জামায়াত-শিবিরের দুই নেতাকর্মীকে আটক করে।

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, মিছিল থেকে জামায়াত-শিবির নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। তাদের হামলায় কোতোয়ালি থানার ওসি ও বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ আহত হন। পুলিশের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। 

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System