• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

সেনবাগে অবৈধ স্থাপনা উচ্ছেদ


সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি  মে ১৮, ২০২২, ০৩:৪১ পিএম
সেনবাগে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগের ২০অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাজমিন আলম তুলি।

বুধবার(১৮ মে) দুপুরে তিনি বিপুল সংখ্য পুলিশ নিয়ে উপজেলার ছমির মুন্সির হাট বাজারের ফেনী-নোয়াখালী মহাসড়কের রাস্তার দুই পাশ্বে অবৈধ ভাবে গড়ে ওঠা ২০ স্থাপনা উচ্ছেদ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজমিন আলম তুলি জানান, গত কিছু দিন থেকে একটি প্রভাবশালী গোষ্ঠির চত্রছায়ায় উচ্ছেদ করা লোকজন রাতের আধারে রাস্তার ফুটপাত দখল করে অবৈধ ভাবে বাঁশ, টিন ও ত্রিফল দিয়ে দোকান ঘর নির্মাণ করে ফল, চা, পান, মৌসুমী ফল ও আলুর আড়ৎ বসিয়ে স্থায়ী ভাবে দখলের পায়তারা করছিল। তাই বাজারের যানঝট মুক্ত করতে ও দুর্ঘটনা এড়াতে ওই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।  

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাজমিন আলম তুলি আরো জানান একই সময় ছমির মুন্সির হাট মোহাম্মদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টে মালিককে খালের ওপর অবৈধ ভাবে স্থাপন করা একটি পোল অপসারণের জন্য এক সপ্তাহ সময় দেওয়া হয়। অন্যথায় মোবাইলকোট পরিচালনা করে পোলটি উচ্ছেদ ও জেলা জরিমানা করা হবে বলে নিশ্চিত করেন তিন।

সোনালীনিউজ/এজে/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System