• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা


শরীয়তপুর প্রতিনিধি এপ্রিল ১৬, ২০২৪, ০৩:৪৯ পিএম
স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়ায় স্মার্ট মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে আনাস মুসল্লি (১৫) নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (১৫ এপ্রিল) মধ্যরাতে উপজেলার রাজনগর ইউনিয়নের পুনাইখার কান্দি এলাকায় এ ঘটনা ঘটে। আনাস মুসল্লি ওই এলাকার আব্দুল আলিম মুসল্লির ছেলে।

স্বজন ও পুলিশ জানায়, আনাস মুসল্লি স্থানীয় একটি মাদরাসায় পড়াশোনা করত। কয়েক মাস আগে পড়াশোনা বন্ধ করে দেয়। এরপর থেকে বাসায় থাকত। সোমবার রাতে মায়ের কাছে একটি স্মার্ট মোবাইল কিনে দেওয়ার বায়না ধরে আনাস। তবে তার মা তাকে মোবাইল কিনে দিতে অস্বীকৃতি জানালে রুমের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে সে।

পরে ভোরে নামাজের জন্য ডাকতে গেলে দরজা বন্ধ থাকায় জানালা দিয়ে আনাসের মরদেহ ঝুলতে দেখে পরিবারের লোকজন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

আনাসের চাচা ছাত্তার মুসল্লি বলেন, রাতে মায়ের কাছে স্মার্ট ফোন চেয়েছিল। পরিবারের লোকজন কিনে দেয়নি বলে অভিমানে গলায় ফাঁস নিয়েছে।

নড়িয়া থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!