• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

আগামী পূজায় নিরব-প্রিয়াঙ্কার ‘হৃদয়জুড়ে’


বিনোদন প্রতিবেদক জুলাই ২৩, ২০১৯, ১২:৫৩ পিএম
আগামী পূজায় নিরব-প্রিয়াঙ্কার ‘হৃদয়জুড়ে’

ঢাকা : আগামী দুর্গাপূজাকে প্রধান স্থান করে মুক্তি পাবে ‘হৃদয়জুড়ে’। ছবিটি পরিচালনা করেছেন রফিক সিকদার। নায়ক নিরবের বিপরীতে ছবিতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এরইমধ্যে ছবির শুটিং ডাবিং শেষ হয়েছে। আগামি দুর্গাপূজাকে প্রধান স্থান করে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক।

এ বিষয়ে রফিক সিকদার বলেন, ‘ছবির শুটিং শেষ করেছি বেশ আগে। ছবির সামান্য প্যাচ শুটিং ছিল, যা শেষ করেছি অল্পসংখ্যক ৩মাস আগে। স¤প্রতি আমরা ছবির ডাবিং শেষ করেছি। আগামি মাসের প্রথম সপ্তাহে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেব। আমরা আগামি দুর্গাপূজায় ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা করছি। সেই হিসেবে আমরা মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছি।’

ছবি নিয়ে রফিক সিকদার বলেন, ‘সাধারণত ঈদকে প্রধান স্থান করে দেশের বড় বাজেটের ছবিগুলো মুক্তি পায়। আমি মনে করি, বাংলাদেশে উৎসব বলতে শুধু ঈদ নয়, পূজাও প্রচুর বড় উৎসব। তবুও পূজাকে প্রধান স্থান করে তেমন ছবি মুক্তি পায় না। যে কারণে আমরা ছবিটি পূজায় মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এই ছবিটি আমি মৌলিক গল্প নিয়ে নির্মাণ করেছি। প্রেম-ভালোবাসার সঙ্গে সঙ্গে মানুষ জীবনের ছবি দেখতে পাবে। আশা করি, সবাই ছবিটি পছন্দ করবেন।’

‘হৃদয়জুড়ে’ ছবিটি প্রযোজনা করছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশন। ছবিতে আরো অভিনয় করছেন কর্মী হায়াৎ, সুচরিতা, সুব্রত, রোদেলা প্রমুখ।

পরিচালক রফিক সিকদার এর সামনে ‘ভোলা তো যায় না তারে’ শিরোনামে একটি ছবি নির্মাণ করেছিলেন। সেই ছবিতে অভিনয় করেছিলেন নিরব ও তানহা তাসনিয়া।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!